ভাইরাল

সোনার মন আদৃতের! এত বড় সিরিয়াল স্টার হয়েও মঞ্চে ওঠার আগে দর্শকদের সঙ্গে হাত মেলালেন অভিনেতা! ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

গত শনিবার নজরুল মঞ্চে আয়োজিত এক অনুষ্ঠানে নিজের ব্যান্ডকে নিয়ে উপস্থিত হয়েছিলেন ‘মিঠাই’ খ্যাত অভিনেতা আদৃত রায়। সেখানেই সদ্যপ্রয়াত বলিউড গায়ক কেকে কে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন তিনি গানে গানে। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের সামনে উঠে এলো অভিনেতার এক নতুন ভিডিও যেখানে দেখা গিয়েছে মঞ্চে ওঠার আগে অনুগামীদের সঙ্গে হাত মেলাতে অভিনেতাকে।

প্রসঙ্গত এর আগেও অনুগামীদের জন্য ‘ভারত লক্ষ্মী’ স্টুডিওর দরজা খুলে দিয়ে প্রশংসা কুড়িয়েছিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেতা। নেটিজেনদের একটি বড় অংশ সেসময়ে এক বাক্যে স্বীকার করে নিয়েছিলেন যে ছোটপর্দার মাধ্যমে চরম জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হলেও অহংকারের ছিটেফোঁটা নেই অভিনেতার মধ্যে। যে কারণে অতি সহজেই অনুগামীদের সঙ্গে মিশে যেতে পারেন তিনি। নিজের জন্মদিনটাও অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি তাদের তৈরি করে আনা পায়েস এবং কেক খেয়ে।

এবার আরো একবার দেখা গেল মঞ্চে গান গাইতে ওঠার আগে দর্শক আসনে বসে থাকা অনুগামীদের সঙ্গে হাত মেলাচ্ছেন অভিনেতা। পাশাপাশি ভিডিওয় অনুগামীরা দেখতে পেয়েছেন অভিনেতাকে একটিবার ছুঁয়ে দেখার জন্য যারা হাত বাড়িয়ে দিয়েছিলেন তাদের কাউকেই হতাশ করেননি ছোটপর্দার সিদ্ধার্থ। ফলস্বরূপ চরম প্রশংসিত হয়েছে অভিনেতার এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button