ভাইরাল

নিজের স্কুলে এসে শিক্ষিকার পায়ে হাত দিয়ে প্রণাম করে তার থেকে আশীর্বাদ নিল এক পুলিশ অফিসার, মুহূর্তেই ভাইরাল ছাত্র এবং শিক্ষিকা এই অসাধারণ ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে রাতারাতি যে কোন ভিডিও বা ছবি ভাইরাল হয়ে যেতে পারে এবং পৌঁছে যেতে পারে হাজার হাজার মানুষের কাছে। পৃথিবীর যেকোন প্রান্তে যেকোনো কোনায়। সম্প্রতি সেরকম একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। কথায় আছে শিক্ষক শিক্ষিকার জায়গা সবসময় মা বাবার পরেই। আমাদের মা-বাবা যেমন আমাদের ভালো চান মঙ্গল চান সবসময়। চান আমরা জীবনে আরও উন্নতি করি এগিয়ে যাই তেমন শিক্ষক শিক্ষিকারা আমাদের ভালোর জন্য আমাদের উন্নতির জন্য অক্লান্ত পরিশ্রম করে আমাদের পড়াশোনা করান।

জীবনে সফল হবার পরেও যে ছাত্র-ছাত্রী শিক্ষক-শিক্ষিকা সঙ্গে সম্পর্ক অটুট রাখে তখন শিক্ষক-শিক্ষিকার পরিশ্রম সার্থক হয়। এমনই এক ছাত্র এবং শিক্ষিকার অসাধারণ ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ভিডিওতে তাদের মধুর সম্পর্ক স্পষ্ট ফুটে উঠেছে।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে এক পুলিশ অফিসার তার স্কুলে এসে শিক্ষিকাকে পায়ে হাত দিয়ে প্রণাম করছেন। নিজের শিক্ষার প্রতি শ্রদ্ধা রেখে নিজেরাও আপ্লুত হই ভিডিওটিতে শিক্ষিকা ও ছাত্রের এইসব সাফল্যে দারুণ খুশি।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। সকলেই ওই পুলিশ অফিসারকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তার এই সুন্দর ব্যবহার এ মুগ্ধ হয়েছে প্রত্যেকে। ছাত্র-ছাত্রী এবং শিক্ষিকার এই ধরনের সম্পর্ক আজকাল খুবই কম চোখে পড়ে।

Back to top button