টলিউড

‘মা হয়েছো তুমি, এসব ড্রেস পরার কি দরকার?’! সাহসী পোশাকে ফটো পোস্ট করে তীব্র সমালোচনার সম্মুখীন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন রকম ফটোশুট হামেশাই করতে দেখা যায় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। যেহেতু সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা আকাশছোঁয়া সেই কারণে নিয়মিত সেই সমস্ত ফটো অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

তবে এবার সাহসী ফটো পোস্ট করে বেশ সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। কারন অভিনেত্রীর পোস্ট করা ভিডিওয় তাকে এদিন বেশ বোল্ড পোশাক পরতে দেখা গিয়েছে। এরপরেই কমেন্টের মাধ্যমে আপত্তি করতে দেখা গিয়েছে অনুগামীদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন এই মুহূর্তে শুধুমাত্র একজন নায়িকা নন বরং স্ত্রী এবং মা হিসেবেও দায়িত্ব রয়েছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর। তাই এ ধরনের সাহসী পোশাক এবার অভিনেত্রী বর্জন করা উচিৎ এমনটাই মনে করছেন নেটিজেনরা।

তবে পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর অনুগামীদের। তারা জানিয়েছেন অভিনেত্রী পেশাদারী জীবনে অত্যন্ত সফল এবং তিনি জানেন কিভাবে নিজের পেশাদারী জীবনকে চালিয়ে যেতে হবে। তাই নায়িকা হিসেবে এই সমস্ত ফটোশুট অত্যন্ত জরুরি তা বুঝতে পেরেছেন তার অনুগামীরা। যে কারণে অভিনেত্রীকে দারুন মানিয়েছে এমনটাই মতামত তাদের।

Back to top button