টলিউড

যোগ্য সম্মান পাননি, অকালে টলিউড ছাড়লেন অভিনেতা প্রসূন গায়েন, অভিনয় ছাড়লেন প্রসূন গাইন

একসময় একাধিক বাংলা সিনেমায় পরপর দারুণ জনপ্রিয় চরিত্রে কাজ করতে দেখা গিয়েছিল তাকে। ‘চ্যালেঞ্জ’ থেকে শুরু করে ‘সেদিন দেখা হয়েছিল’র মত সিনেমায় পার্শ্ব চরিত্রে কাজ করে সকলকে মুগ্ধ করে দিয়েছিলেন অভিনেতা প্রসূন গাইন। তবে তিনি এবার টলিউড ইন্ডাস্ট্রি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন। কারণ হিসেবে এদিন অভিনেতা জানিয়েছেন অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করলেও আজও টলিউড ইন্ডাস্ট্রিতে পার্শ্ব চরিত্রের অভিনেতা অভিনেত্রীদের কোন সম্মান দেওয়া হয় না।

পাশাপাশি কোন রাজনৈতিক দলের রঙ গায়ে না থাকলে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়া সম্ভব নয় বলে মন্তব্য করতে দেখা গেছে তাকে। তবে টলিউডে কাজ না পেলেও থেমে থাকেননি অভিনেতা। বলিউডে নিজের প্রতিভার জোরে কাজ জোগাড় করে নিয়েছেন তিনি। একই সঙ্গে নিজের মতো করে শর্ট ফিল্ম থেকে শুরু করে মিউজিক ভিডিও পরিচালনা করা শুরু করেছেন।

যা ইতিমধ্যেই দারুণ প্রশংসিত হয়েছে অনুগামীদের মধ্যে। টলিউড ইন্ডাস্ট্রিতে আবারো ফিরে এসে কাজ করার প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন যদি কখনো এই দুরবস্থা বদলায় তাহলে আবারও ইন্ডাস্ট্রিতে ফিরে আসার কথা ভাববেন তিনি। তবে এই মুহূর্তে টলিউডে কাজ পেতে গেলে সকলকে তেল দিতে হয় এমনটাই নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে জানতে পেরেছেন অভিনেতা।

Back to top button