ভাইরাল

উষ্ণ শরীর বৃষ্টিতে ভিজিয়ে ‘টিপটিপ বর্ষা পানি’ গানে উদ্দাম নাচ তরুণীর! সোশ্যাল মিডিয়া জুড়ে হইচই পড়ে গিয়েছে, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে পুরনো গানগুলি আবার নতুন করে ট্রেন্ডিং এ চলে আসছে। আর বর্তমানে টিক টক অ্যাপ টি ব্যান হয়ে যাবার পর থেকে সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম রিল এর চাহিদা দ্বিগুণ হয়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই নিজেদের ভিডিও বানানোর জন্য এখন ইনস্টাগ্রাম রিলকে বেশ পছন্দ করেন। সেখান থেকে মাঝেমধ্যে বিভিন্ন ভিডিও ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সেরকম একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

ভিডিওটিতে একটি মেয়েকে ৯০ দশকের অত্যন্ত জনপ্রিয় হিন্দি গান ‘টিপ টিপ বর্ষা পানি’ তে নাচতে দেখা গিয়েছে। এক সময় এই গানের তালে নেচে রবীনা ট্যান্ডন এবং অক্ষয় কুমার দর্শকের নজর এসেছিল। সেই সময় এই গান একেবারে সুপার ডুপার হিট। অক্ষয় এবং রুবিনা তখন একেবারে হিট জুটি। আর এই গানের মাধ্যমে দুই অভিনেতার প্রফামেন্স দর্শকের মন ছুঁয়ে গিয়েছিল।

সম্প্রতি সেই গানের সঙ্গে নেচেই ভাইরাল হলেন এক যুবতী। অক্ষয় কুমার এবং রবীনা ট্যান্ডনের দুর্দান্ত পারফরম্যান্স এই গানের সঙ্গে আজও জনপ্রিয়। আজও দর্শকের চোখের সামনে ভাসে সেই গানের দৃশ্য। কিন্তু বর্তমান সময়ে এই গানটি আবার রিক্রিয়েট করা হয়েছে। ২০২১ সালে সূর্যবংশী সিনেমার মাধ্যমে এই গানটি আবার নতুন করে তুলে ধরা হয়েছে। সম্প্রতি এই গানে ভিডিও তে আমরা অক্ষয় কুমারের পাশাপাশি ক্যাটরিনা কাইফকে নাচতে দেখতে পেয়েছি।

এভারেজ এই ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওটিতে মেয়েটাকে একেবারে ক্যাটরিনা কাইফের স্টেপ গুলি মিলিয়ে নাচতে দেখা গিয়েছে। নাচের সময় সেই মেয়েটির পরনে ছিল সিলভার কালারের সিক্যুয়েন্স শাড়ি ও সিলভার কালারের স্লিভলেস ব্লাউজ। সিক্ত শরীরে অসাধারন নাচের স্টেপ এ উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায় সেই তরুণী।

ভিডিওটি উই লাভ নামক একটি ফেসবুক পেজ থেকে আপলোড করা হয়েছে ভিডিওটি আপলোড করার সাথে সাথে সোশ্যাল মিডিয়া জুড়ে উষ্ণতা ছড়িয়ে সেই তরুণী নাচ বহু পুরুষ হৃদয় কাবু করেছে।

 

View this post on Instagram

 

A post shared by MUSKAN SHARMA (@muskansharma.5)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button