বাংলা সিরিয়াল

‘লক্ষ্মী এল ঘরে’, নতুন বছরের শুরুতেই সুখবর! মা হলেন ‘রাণী রাসমণি’র ‘মা ভবতারিণী’ ওরফে অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য

জি বাংলায় জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমনি’র মাধ্যমে টলিউড এই মুহূর্তে তীব্র জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। কারণ এই ধারাবাহিকে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে দেখতে পাচ্ছেন দর্শকরা। ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের ‘মা ভবতারিণী’ চরিত্রে অভিনয় করে তনুশ্রী ইতিমধ্যেই দারুণ জনপ্রিয় হয়ে উঠেছেন নেটিজেনদের মধ্যে।

তবে এবার পেশাদারী জীবন নয় বরং ব্যক্তিগত জীবনের কারণেই আরো একবার খবরের শিরোনামে উঠে এলেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। কারণ এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী এবং তার স্বামী জানিয়েছেন এক রত্তি কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য বিবাহসূত্রে আবদ্ধ হয়েছেন পরিচালক শমীক বোসের সঙ্গে। এদিন দুজনেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে সুখবর ভাগ করে নেওয়ার পাশাপাশি ছবির শিরোনামে জানিয়েছেন যে তাদের ঘরে লক্ষ্মী এসেছে। বলাই বাহুল্য এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশী সময় লাগেনি।

এরপর দর্শকদের শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া। পাশাপাশি তার টলিউডের সহকর্মীরাও ইতিমধ্যে শুভেচ্ছা জানিয়েছেন সদ্য মা হওয়া অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্যের উদ্দেশ্যে। এদিন অভিনেত্রীর অনুগামীরা জানিয়েছেন তাঁরা আশা করছেন খুব শীঘ্রই ব্যক্তিগত জীবন সামলে আবারও পর্দায় যেন তারা তাকে দেখতে পান। কারণ করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে তার চরিত্রটি দর্শকদের অত্যন্ত প্রিয়।

Back to top button