বাংলা সিরিয়াল

নিউ ইয়ারের পার্টিতে ‘মিঠাই’ রাণীর উদ্দাম নাচ, দেখে অবাক উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থ! ‘মিঠাই একাই পার্টি জমিয়ে দিয়েছে’, মন্তব্য অনুগামীদের

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক নিয়ে চরম উদ্দীপনা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে। তবে এতদিন ধারাবাহিকে মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে মূলত শাড়ি এবং অন্যান্য ট্রেডিশনাল পোশাকে দেখতে পেয়েছেন দর্শকরা। কিন্তু এবার নিউ ইয়ার এর পার্টিতে সম্পূর্ণ অন্য রূপে ধরা দিলো সকলের প্রিয় মিঠাই রানী এবং একা হাতেই সে জমিয়ে দিয়েছে নিউ ইয়ার এর পার্টি, এমনটাই দাবি মিঠাই ধারাবাহিকে দর্শকদের।

প্রসঙ্গত বড়দিনের আগে সিদ্ধার্থকে মুম্বাই থেকে ফিরিয়ে এনে মিঠাইয়ের হাতে বড়দিনের উপহার স্বরূপ তুলে দিতে দেখা গিয়েছিল ধারাবাহিকের দাদাইকে

তারপর থেকেই গোটা মোদক পরিবারের নতুন বছর উদযাপন এর দৃশ্য দেখার জন্য মুখিয়ে ছিলেন দর্শকরা
তবে ধারাবাহিকের ভিলেন তোর্সার ষড়যন্ত্রে হাইপ্রোফাইল নিউ ইয়ার পার্টিতে হাজির হতে হয়েছিল মিঠাইকে। তবে এবার সে নিজের স্টাইলেই মাতিয়ে দিয়েছে গোটা পার্টি। জনপ্রিয় বলিউডি গানে উদ্দাম নেচে প্রমাণ করে দিয়েছে আধুনিক সাজপোশাকেও সে সমান স্বচ্ছন্দ।

প্রসঙ্গত বর্তমানে এই ধারাবাহিকটির চূড়ান্ত জনপ্রিয়তার কারণ হিসেবে মনে করা হয় ধারাবাহিকের নিত্যনতুন টুইস্ট। এদিনের এপিসোড দেখে অনুগামীরা মনে করছেন এবার হয়তো ধারাবাহিকের টুইস্ট হিসেবে দেখতে পাওয়া যাবে মিঠাই এবং সিদ্ধার্থের রোমান্স। কারণ এদিন মিঠাই এর নাচ দেখে বেশ ইম্প্রেস হয়েছেন পর্দার উচ্ছে বাবু।

Back to top button