Story

দাদা অরিজিত সিং এর মতনই দুর্দান্ত গলা অরিজিতের বোন অমৃতার! চেনেন অরিজিতের বোন কে? দাদার মতনই মানুষের মনে জায়গা করে নিতে চায় অমৃতা

মুর্শিদাবাদের অচেনা শহরের সেই ছেলেটা আজ সকলের নয়নের মণি, বর্তমানে নিজের গানের জাদুতে সকলের হৃদয়ে রাজ করছেন যিনি, তিনি আর কেউ নন সকলের প্রিয় অরিজিৎ সিং। একদিন সুদূর মুর্শিদাবাদ থেকে কলকাতা তে ছুটে এসেছিলেন নিজের স্বপ্ন পূরণ করতে এবারে দাদার পথেই হাঁটলেন বোন অমৃতা সিং ও। এবার টলিউড থেকেই নিজের হাতেখড়ি শুরু হলো তার।

টলিউডে ইতিমধ্যেই নিজের পরিচয় গড়ে তুলেছে অমৃতা। তবে তার লক্ষ্য আরও বড়, দাদার মতোই সারা বিশ্বের মানুষের কাছে পৌঁছে যেতে চায় সে। অরিজিৎ এবং অমৃতার বয়সের পার্থক্য সাড়ে চার বছরের। অমৃতা যখন নিজের ক্যারিয়ার একটু একটু করে গোছাতে শুরু করছে ততদিনে দাদা অরিজিৎ বলিউড, টলিউড সব জায়গাতেই নিজের রাজত্ব শুরু করে দিয়েছেন।

অমৃতা তার গানের প্রাথমিক শিক্ষা নিজের মায়ের কাছ থেকেই নিয়েছে। এরপর মায়ের গুরু বীরেন্দ্র প্রসাদ হাজারী এবং দাদা রাজেন্দ্র প্রসাদ হাজারীর কাছ থেকেও তালিম নিয়েছে। এছাড়া কলকাতায় কৌশিক চক্রবর্তীর কাছে তালিম নিয়েছে সে। এরপর টলিউডের জনপ্রিয় পরিচালক অরিন্দম চট্টোপাধ্যায়ের নজরে আসে অমৃতা। এরপরই সুযোগ আসে মৈনাক ভৌমিকের ছবি ‘জেনারেশন আমি’ ছবিতে গান গাওয়ার। ‘ভুলে যেও আমাকে’ গানটি আমরা অমৃতার কণ্ঠেই শুনতে পাই। গানটি দর্শক মহলে বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। এরপর বলিউডে ‘হেট স্টোরি ফোর’ এ জুবিন নটিওয়াল এর সঙ্গে গান গেয়েছেন। দাদার মতোই সাফল্য অর্জন করতে চায় অমৃতা।

বর্তমানে মুর্শিদাবাদের ছেলে নিলয় মজুমদারকে বিয়ে করে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন তিনি। নিলয় পেশায় একজন সাউন্ড প্রোগ্রামার। টলিউডের পাশাপাশি বলিউডের জন্যও প্রস্তুতি নিচ্ছেন অমৃতা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button