টলিউড

ঈশানকে ফেলে গোয়ায় পার্টিতে মাতলেন যশ-নুসরত! কেক-ভর্তি থালা হাতে গোলাপি ড্রেসে নতুন বছরকে স্বাগত জানালেন ‘বোল্ড’ নুসরত জাহান

ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের কারণে টলিউড অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে বিতর্ক একটি সমার্থক শব্দ হয়ে উঠেছে। যে কারণে নেটিজেনদের আলোচনার বিষয়বস্তু হিসেবে সারাক্ষণই নুসরত জাহানকে দেখতে পাওয়া যায়। তবে এবার কলকাতাকে পিছনে ফেলে বর্ষবরণের আনন্দে মেতে উঠতে গোয়ায় উড়ে যেতে দেখা গিয়েছে নুসরত এবং টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে। তবে সেক্ষেত্রেও বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল তাদের। কারণ টলিউডের অন্দরের খবর তারা কলকাতায় রেখে গিয়েছেন তাদের একরত্তি সন্তান ঈশানকে।

তবে অভিনেত্রী যে নিন্দুকদের এই সমস্ত সমালোচনায় কান দেন না তা প্রমাণ হয়ে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে কারণ এ দিন একটি গোলাপি ড্রেসে প্লেট ভর্তি খাবারের থালা হাতে বর্ষবরণের উদযাপনে মেতে উঠতে দেখা গিয়েছে অভিনেত্রী নুসরত জাহানকে। তার আগে দুপুরবেলা বিভিন্ন রকম গোয়ানিজ মেনু খাবার ছবিও তুলে ধরেছিলেন তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

যা থেকে বেশ প্রমাণ হয়ে গিয়েছে যে এমনিতে ফিটনেস নিয়ে বেশ সচেতন হলেও আপাতত ছুটি কাটাতে গিয়ে কেবলমাত্র খাবারের দিকেই মন দিচ্ছেন অভিনেত্রী। বলাই বাহুল্য তার এই সমস্ত ছবি এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে ক্যামেরার পিছনে কে রয়েছে অভিনেত্রী তা প্রকাশ্যে না জানালেও নেটিজেনদের বুঝে নিতে অসুবিধা হয়নি যে বর্তমানে নুসরতের ব্যক্তিগত ক্যামেরা ম্যান হিসেবে কাজ করছেন অভিনেতা যশ দাশগুপ্ত।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button