বাংলা সিরিয়াল

নতুন বছরকে স্বাগত জানাতে নিউ ইয়ার পার্টিতে মেতে উঠল মিঠাইয়ের গোটা পরিবার, আড্ডায় হুল্লোড় এ জমে উঠলো পার্টি

শুরু হয়ে গিয়েছে নতুন বছর। ২০২১ কে পিছনে ফেলে সকলেই ২০২২ কে স্বাগত জানিয়েছেন। আমজনতা থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই বর্ষবরণে মেতে উঠেছে। নতুন বছরকে স্বাগত জানাতে শুটিং থেকে বিরতি নিয়েছে তারকারাও বছর শেষের ছুটি কাটানো ঘুরতে যাওয়া সব মিলিয়ে একেবারে হৈ হৈ কান্ড। কয়েক দিন আগেই বছরের শেষ দিনে নিউ ইয়ার পার্টিতে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় পরিবারের সঙ্গে জমায়েত হয়েছিল অপরাজিত অপু, যমুনা ঢাকি, মিঠাই সকলের পরিবার।

এবারে নিউ ইয়ার সেলিব্রেশন এ জমায়েত হলো মিঠাই পরিবার। নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু। ভিডিওতে মিঠাইয়ের গোটা পরিবার কে দেখা গিয়েছে। ধারাবাহিক চলাকালীন সকল সদস্যদের মধ্যে অনস্ক্রীন সম্পর্ক তো আমরা দেখতেই পাই তবে পরিবারের সদস্যদের অফস্ক্রিন সম্পর্ক দারুন। মাঝে মধ্যেই তারা গেট টুগেদারে হাজির হন একসঙ্গে খাওয়া-দাওয়া পার্টি থেকে শুরু করে সমস্ত কিছু দেখা যায় গোটা পরিবারকে। শুধুমাত্র পর্দার সামনের সদস্যরা নন পর্দার পেছনের বেশ কয়েকজন সদস্য এই নিউ ইয়ার পার্টিতে উপস্থিত ছিলেন। ভিডিওতে মিঠাই সিদ্ধার্থ শ্রী তমা রাজিব নন্দা তোরসা রুদ্র ধারা এমনকি ঠাম্মি এবং বাকি সকল কেই দেখা গিয়েছে।

এছাড়াও সিদ্ধার্থের বেশ কয়েকটি ফ্যান পেজ থেকে তাদের ছবি ভাইরাল হয়েছে ছবিগুলির মধ্যে কয়েকটি ছবিতে সিদ্ধার্থকে গিটার হাতে গান গাইতে দেখা গিয়েছে। গান-বাজনা আড্ডা হই-হুল্লোড়ের পাশাপাশি ছিল খাওয়া-দাওয়ার বন্দোবস্ত। মানে নিউ ইয়ার ইভিনিং একেবারে জমজমাট। বর্তমানে ধারাবাহিকে সবেমাত্র ক্রিসমাস পার্টি গিয়েছে তোর্সাকে যোগ্য জবাব দিতে মিঠাই কে নিয়ে বন্ধুদের পার্টিতেও গিয়েছিল সিদ্ধার্থ।

নিজের বিজনেস স্কুলের সকল বন্ধুদের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছে মিঠাই কে সকলের সামনে মিঠা কে নিজের স্ত্রী হিসেবে যোগ্য সন্মান দিয়েছে। বছর শেষে ধারাবাহিকের এই সব চমক দেখে বেজায় খুশি দর্শকেরা।

Back to top button