বলিউড

ফাঁকা জায়গায় বনগাঁর মেয়ে অরুণিতার সঙ্গে বসে একসাথে গান গাইলেন অরুনিতা-পবনদীপ! মিষ্টি সুরে নেটিজেনদের মন জয় করলেন অরুণিতা, তুমুল ভাইরাল ভিডিও

পবনদীপ ও অরুনিতা নেটদুনিয়ায় চিরপরিচিত জুটি। ইন্ডিয়ান আইডলের শুরু হওয়ার সময় থেকেই তাদের নিয়ে চর্চা চলে মিডিয়াতে। এক সাক্ষাৎকারে এনারা দুজনেই স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। তারা শুধুমাত্র একে অপরের ভালো বন্ধু। তাদের সম্পর্ক নিয়ে বর্তমানে চলছে জোর জল্পনা। সম্প্রতি আবারও এই চিরপরিচিত জুটিকে একইসাথে গান গাইতে দেখা গেল।

কয়েকদিন আগেই অরুনিতা কাঞ্জিলাল ও পবনদীপ রাজনের কন্ঠে নতুন গান ‘মঞ্জুর দিল’ মুক্তি পেয়েছিল, যা বহু মানুষ পছন্দ করেছেন। তারা স্বীকার না করলেও তারা যে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তা তাদের হাবেভাবেই স্পষ্ট। একসাথে নতুন নতুন প্রজেক্টে কাজ করার সংখ্যা বাড়ছে তাদের। তারকাদের সাথেও কাজ করার সুযোগ পাচ্ছেন এই জুটি। তাদের একসাথে শুনতে এবং দেখতে পছন্দ করছেন দর্শকরাও। সম্প্রতি তারা আবারও একইসাথে ‘আজ যানে কি জিদ না কারো’ গানটি গাইলেন। তাদের সেই গান গাওয়ার ভিডিও এই মুহূর্তে ভাইরাল।

এই গানের ভিডিওটি আজ থেকে ছয় মাস আগে নিজের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করেছিলেন অরুনিতা কাঞ্জিলাল। ফারিদা খান্নুমের গাওয়া এই গজলটি পবনদীপের গিটারের সুরে গেয়েছিলেন বনগাঁর মেয়ে অরুনিতা। একেবারে সাধারণ পোশাকেই গানটি গেয়েছেন দুজনে। সম্ভবত বম্বেতে থাকাকালীন নিজেদের কমপ্লেক্সের নীচে কোন একটি জায়গাতে বসে এই গানটি গেয়ে রেকর্ড করেছেন এই দুই তারকা। ভিডিওটি ছয় মাস আগেকার হলেও আবারো নেট নাগরিকদের মধ্যে ভাইরাল হয়েছে তাদের এই অসাধারণ গানটি। নিঃসন্দেহে তারা দুজনেই সঙ্গীতশিল্পী হিসেবে দুর্দান্ত, তা নতুন করে বলার অপেক্ষা রাখে না।

সম্প্রতি তাদের অনুরাগীদের মধ্যে এবং সকল নেটনাগরিকদের মধ্যে এই ভিডিও আবারো ভাইরাল হয়েছে। আবারো সকলে এই গান শুনে তাদের প্রশংসায় পঞ্চমুখ। কয়েকদিন আগেই তারা লন্ডন এবং কানাডা থেকে লাইভ পারফর্ম্যান্স করে ফিরেছেন। খুব অল্প সময়ের মধ্যেই তারা নিজেদের মতো করে প্রতিষ্ঠিত হয়েছেন। শুধুমাত্র দেশেই নয় বিদেশেও তাদের গানের অনুরাগী তৈরি হয়েছে।

Back to top button