ভাইরাল

একটি বাঁদর বাচ্চাকে মাতৃস্নেহে আগলে রেখেছেন এক মহিলা, তাদের খুনসুটি দেখে মজা পেয়েছেন নেটিজেনরাও

নেটমাধ্যম মানুষের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম। প্রতিদিন বহু মানুষ কিছু না কিছু শেয়ার করতেই থাকেন। আর সেগুলো ভাইরাল হয় নেটনাগরিকদের মাঝে। ভাইরাল হওয়া ভিডিওগুলোর মধ্যে এমন কিছু ভিডিও থাকে, যা দেখে আমাদের দিল খুশ হয়ে যায়। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক মহিলা একেবারে মাতৃস্নেহে লালন-পালন করছেন একটি বাঁদর বাচ্চাকে। তাদের সেই মিষ্টি ভিডিও দেখে মজা পেয়েছেন অনেকেই।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে মোনালিসা নামের এক মহিলা একটি বাঁদরের ছোট্ট ছানাকে একেবারে মাতৃস্নেহে আদর করে নিজের পাশে শুইয়ে ঘুম পাড়াচ্ছেন। সেও বেশ উপভোগ করছে তার সঙ্গে। এরপর যখন সেই মহিলা ঘুমিয়ে পড়েন, তখন সে নিজের জায়গা থেকে উঠে তার কাছে গিয়ে একেবারে আদরে ভরিয়ে দেন তাকে। তার হাতের উপর বসেই সে এদিক ওদিক তাকাতে থাকে।আর মাঝে মাঝেই ঐ মহিলার সাথে খুনসুটি করতে থাকে। এই দৃশ্য দেখে ঐ ঘরে উপস্থিত কেউ একজন সেটি ক্যামেরাবন্দী করেন, পরে যা শেয়ার করা হয়েছে তাদের ইউটিউব চ্যানেল থেকে।

ভিডিওটিতে যে মহিলাকে দেখা যাচ্ছে তার নাম মোনালিসা। তার বাড়িতে একাধিক পশু রয়েছে। তাদের সকলকেই তিনি একেবারে মাতৃস্নেহে লালন-পালন করে থাকেন প্রতিদিন। তাদের খাওয়ানো থেকে ঘুম পাড়ানো পর্যন্ত সবটাই নিজে হাতে করেন এই মহিলা। সোশ্যাল মিডিয়ায় তার নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও রয়েছে, যেখানে সেই সমস্ত ভিডিও শেয়ার করে থাকেন তিনি। যেগুলি ভাইরালও হয় নিমেষে। বর্তমানে ইউটিউবে সাবস্ক্রাইবারের সংখ্যা নেহাত কম নয়, ২৪ লাখের উপর। ইতিমধ্যেই তিনি প্রায় ৩ হাজার ভিডিও শেয়ার করে ফেলেছেন, যার ভিউজও হয়েছে প্রচুর।

সম্প্রতি মোনালিসা নামের এই মহিলার সাথে এই বাঁদর বাচ্চার এমন সুন্দর সম্পর্ক দেখে ভিডিওটি বেশ মনে ধরেছে নেটিজেনদের। যার জন্যই সোশ্যাল মিডিয়ার পাতায় ভিডিওটি শেয়ার হতে না হতেই ভাইরাল হয়ে গিয়েছে নেটিজেনদের অধিকাংশের মাঝে। যারা পশুপ্রেমী তারা বহুল প্রশংসা করেছেন এই মহিলার। তার চ্যানেল থেকে শেয়ার করা ভিডিওগুলি দেখলেই বোঝা যাবে তিনি ঠিক কীভাবে তাদের লালন-পালন করেন। তিনি নিজের এই কাজের জন্য প্রশংসিত হয়েছেন বহুজনের কাছে। তবে সম্প্রতি তার সাথে এই বাঁদর বাচ্চাটির এই মিষ্টি সম্পর্ক অবাক করেছে অনেককেই।

Back to top button