ভাইরাল

১ হাঁড়ি ভাত, ৭টা পারশে মাছ, ১২টা রুটি, ৩ প্যাকেট বিরিয়ানি একাই খেয়ে নিতে পারেন টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায়! ‘দাদাগিরি’র মঞ্চে এসে ফাঁস হলো অভিনেত্রীর সিক্রেট তথ্য

এক হাড়ি ভাত, সাতখানা পারশে মাছ, বারোটা রুটি, তিন প্যাকেট বিরিয়ানি চোখের নিমেষেই একাই খেয়ে সাফ করে দেন টলিউড ইন্ডাস্ট্রি জনপ্রিয় অভিনেত্রী। শুনে নিশ্চয়ই অবাক হচ্ছেন অবাক তো হবারই কথা কারণ একসঙ্গে এতগুলো খাবার একজন খেতে পারে এ কথা শুনলে সকলেই অবাক হবেন। কিন্তু এত কিছু খাওয়ার পরেও তিনি একেবারে ফিট, ফাইন এন্ড স্লিম। অভিনেত্রী অদ্রিজা রায় এর গোপন তথ্য দাদাগীরির মঞ্চে এসে ফাঁস করলেন রাজ এবং শুভশ্রী।

শুভশ্রী এবং রাজের মুখে অদ্রিজা এই কাণ্ড শুনে সৌরভ গাঙ্গুলী ওকে প্রশ্ন করে এত খাবার যায় কোথায়? শুনে প্রত্যেকে হেসে লুটোপুটি এতকিছু খেয়েও নিজেকে সুন্দর স্লিম রেখেছেন অদ্রিজা। কি করে সম্ভব একটা মানুষের পক্ষে এত খাবার খাওয়া! শুনে সত্যিই প্রত্যেকে অবাক হয়েছিলেন কিন্তু এরপরে অভিনেত্রী অদ্রিজা নিজেই স্বীকার করে নেন যে সত্যিই তিনি একবার এমন কাণ্ড ঘটিয়েছিলেন। বাড়িতে রান্না হয়েছিল ছোট এক হাড়ি ভাত এবং পারশে মাছ। টিভি দেখতে দেখতে তিনি পুরো হাড়ির ভাত এবং সাতখানা পারশে মাছ একেবারে চেটেপুটে সাফ করে দিয়েছিলেন। সরষে দিয়ে পাবদা মাছ তার বড্ড প্রিয়। তাই ছুটির দিন হলেই তার বাড়িতে যিনি রান্না করেন সে অভিনেত্রীর জন্য পারশে মাছ রান্না করেন। আর সেরকম একটি ছুটির দিনে সিনেমা দেখতে দেখতে এমন কাণ্ড ঘটিয়ে ফেলেছেন অদ্রিজা।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

আসলে পরিণীতা ছবির প্রচার এর জন্যই দাদাগীরির মঞ্চে হাজির হয়েছিল রাজ-শুভশ্রী এবং অদ্রিজা সহ আরো অনেকে। তখনই দাদাগীরির মঞ্চে আদ্রিজার এই সিক্রেট কথা ফাঁস করে রাজ শুভশ্রী। নিজের এই খাই খাই স্বভাবের জন্য অনেকবার বকা খেয়েছি অদ্রিজা। শুধু তাই নয় অদ্রিজার গায়ে প্রচুর জোর সেটাও শুভশ্রীর জানিয়ে দিলেন সকলের সামনে। অদ্রিজা নিজে একাই শুভশ্রীকে করে তুলতে পারে সেটা করে দেখালো শুভশ্রীকে কোলে তুলে। সম্প্রতি দাদাগিরির এই পর্বের ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

Back to top button