বাংলা সিরিয়াল

‘রেস্টুরেন্টে খড়িকে নিজের হাতে খাইয়ে দিয়ে এবার বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে চায় ঋদ্ধি’! তবে পাল্টা নতুন শর্ত দিল খড়ি!

গত বছরের শেষদিকে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল সোলাঙ্কি রায় এবং গৌরব চট্টোপাধ্যায় অভিনীত ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। এবং সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছিল এই বাংলা সিরিয়ালটিকে। ফলস্বরূপ টিআরপি তালিকাতেও অতি অল্প দিনের মধ্যেই শীর্ষস্থান দখল করে প্রথম হয়ে উঠতে সক্ষম হয়েছিল ‘গাঁটছড়া’।

বর্তমানে বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে প্রথম ও দ্বিতীয় স্থান এর মধ্যেই ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকটিকে। প্রত্যাশিতভাবেই এবার তাই সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয় হতে দেখা গেল ধারাবাহিকের আগামী পর্বের এক ঝলককে। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে ঋদ্ধিমান সিংহের বাড়ি ছেড়ে চলে এসেছে তার স্ত্রী খড়ি। তাই দাদুর কথামতো এবার তাকে ফিরিয়ে নিয়ে যাবার জন্য উঠে পড়ে লাগতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক ঋদ্ধিকে।

পাশাপাশি এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া আগামী পর্বের ঝলক থেকে নেটিজেনরা দেখতে পেলেন রেস্টুরেন্টে নিজের হাতে খড়িকে খাইয়ে দিচ্ছে ঋদ্ধি। পাশাপাশি বাড়ি ফিরে যাওয়ার অনুরোধও করেছে তাকে। তবে শ্বশুর বাড়িতে ফেরার জন্য এবার নতুন শর্ত সামনে রাখতে চলেছে ধারাবাহিকের নায়িকা খড়ি। বলাই বাহুল্য নতুন শর্ত কি, তা জানার জন্য বর্তমানে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘গাঁটছড়া’র অনুগামীরা।

Back to top button