বাংলা সিরিয়াল

‘আমি লেডি সৌরভ’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে ক্রিকেট খেলে শাড়ি ঘুরিয়ে জানালেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, দেখুন ভাইরাল ভিডিও

একসময় ভীষণ অন্যরকম গল্প দিয়ে জনপ্রিয়তার শীর্ষে উঠতে সক্ষম হয়েছিল জি বাংলার ‘উমা’ ধারাবাহিকটি। একজন মহিলা ক্রিকেটারের জীবন সংগ্রামের গল্প এই ধারাবাহিকের পটভূমিকা হিসেবে উঠে এসেছিল দর্শকদের সামনে। এবার এই ধারাবাহিকের কলাকুশলীদের বেশ কয়েকজনকে উপস্থিত হতে দেখা গেল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে।

তবে অন্যান্য দিনের মতো শুধুমাত্র কথোপকথন বা প্রতিযোগিতামূলক খেলায় অংশগ্রহণ করাই নয়, তার পাশাপাশি যেহেতু ধারাবাহিকের মূল বিষয়বস্তু ক্রিকেট তাই ‘দিদি নাম্বার ওয়ান’ এর সঞ্চালিকা রচনা ব্যানার্জীর সঙ্গে এদিন ক্রিকেট খেলতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রদের। সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের সামনে যে ভিডিওটি উঠে এসেছে সেখানে দেখা গিয়েছে ব্যাট হাতে স্টেজের এক প্রান্তে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। অপরদিকে তাকে বল করার জন্য ছুটে আসছেন অভিনেত্রী শ্রীতমা মিত্র।

তিনি ধারাবাহিকের নেতিবাচক চরিত্র আলিয়ার ভূমিকায় অভিনয় করেন। পাশাপাশি বল করার আগে তিনি দাবি করেছেন ধারাবাহিকে যেভাবে নায়িকাকে তিনি বল করে হারিয়ে দেন তেমনই রচনা ব্যানার্জিকেও বোল্ড করতে সক্ষম হবেন তিনি। তবে ভিডিওয় দেখা গিয়েছে ব্যাট হাতে তা যথাযথ চালাতে পেরেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। এরপর মঞ্চে দাঁড়িয়ে রীতিমতো শাড়ি ঘোরাতে দেখা যায় তাকে।

এবং নিজেকে লর্ডসের সৌরভ গাঙ্গুলীর জার্সি ঘোরানোর ঘটনার সঙ্গে তুলনা করে তিনি জানিয়েছেন তিনি হলেন ‘লেডি সৌরভ’। বলাই বাহুল্য রচনা ব্যানার্জীর ক্রিকেট খেলা দেখার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

Back to top button