টলিউড

‘হাঁটুর বয়সী যুবকের সাথে আপনি কোথায় চললেন’! গাড়ি চেপে ঘুরে বেড়ানোর ছবি দেখে ৪৬-এর শ্রীলেখা মিত্রকে তীব্র ট্রোল নেটিজেনদের

টলিউডের অন্যতম ঠোঁটকাটা এবং স্পষ্টবক্তা অভিনেত্রীর নাম করলেই উঠে আসে শ্রীলেখা মিত্রের নাম। যে কোন বিষয়ে মাঝেমধ্যেই নিজের মতামত জানিয়ে বিতর্ক সৃষ্টি করতে সক্ষম হন অভিনেত্রী। পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও তিনি বেশ খোলামেলা। যে কারণে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমস্ত কথা অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে তার মোটেও কোন আপত্তি নেই।

সম্প্রতি ঈদ এবং অক্ষয় তৃতীয়ার আগে ভারী বৃষ্টির ফলে কলকাতা থেকে অল্প সময়ের জন্য হলেও হারিয়ে যেতে দেখা গিয়েছিল ভ্যাপসা গরমকে। সে সময়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন এমন আবহাওয়ায় তার ইচ্ছে করছে বাইকে চেপে ঘুরতে যেতে। পাশাপাশি বহুদিন কারোর বাইকে ওঠেননিজ এমন আক্ষেপও করতে দেখা গেছে তাকে। তার পরে অবশ্য নেটদুনিয়ায় একটি ভিডিও ভাগ করে নেন অভিনেত্রী। যেখানে দেখা গিয়েছে এক সুপুরুষ যুবকের সঙ্গে গাড়ি চেপে বেড়াতে যাচ্ছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

বলাই বাহুল্য এই ভিডিও দেখে কটাক্ষ ছুড়ে দিতে দেখা গিয়েছে অনেককেই। তারা জানিয়েছেন এই বয়সে মোটেও অভিনেত্রী শ্রীলেখা মিত্রের এ ধরনের কার্যকলাপ শোভনীয় নয়। তবে অভিনেত্রী অবশ্য জানাননি ওই যুবকের সঙ্গে তার কি সম্পর্ক। ভিডিওর ক্যাপশনে তিনি কেবল মাত্র লিখেছেন যে সকলে যেন ভাবতে থাকে। এই মুহূর্তে তাই আলোচনার শীর্ষে উঠে আসতে সক্ষম হয়েছেন শ্রীলেখা মিত্র।

Back to top button