বাংলা সিরিয়াল

‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে হাজির হয়ে অভিনেত্রী অনামিকা সাহাকে নকল করে দেখালেন রুকমা রায়! অভিনেত্রীর প্রতিভা দেখে মুগ্ধ অনুগামীরা

স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকের মাধ্যমে একসময় চূড়ান্ত জনপ্রিয়তা লাভ করতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী রুকমা রায়কে। তবে অপ্রত্যাশিতভাবে সে সময় ধারাবাহিকের জনপ্রিয়তা কমে যাওয়ার কারণে ছোটপর্দা থেকে বিদায় নিতে হয়েছিল তাকে। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীকে আবারো ছোটপর্দায় দেখতে চেয়ে এতদিন বারংবার আবেদন জানিয়েছেন অনুগামীরা।

এবার ফলাফল হিসেবে জি বাংলার ‘লালকুঠি’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে নতুন ধারাবাহিক নিয়ে কথা বলতে হাজির হয়েছিলেন এই ধারাবাহিকের মুখ্য চরিত্রসহ অন্যান্য কলাকুশলীরা। সেখানেই টলিউডের জনপ্রিয় খলনায়িকা অভিনেত্রী অনামিকা সাহাকে নকল করে দেখিয়েছেন অভিনেত্রী রুকমা রায়।

প্রসঙ্গত কথা প্রসঙ্গে সঞ্চালিকা রচনা ব্যানার্জি জানিয়েছিলেন অভিনেত্রী রুকমা আসলে ভীষণ ভালো মিমিক্রি করেন। এরপরই অনামিকা সাহার থেকে অনুমতি নিয়ে তাকে নকল করে ক্যামেরার সামনে দেখান অভিনেত্রী। বলাই বাহুল্য তার প্রতিভা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকরা। অনেকেই জানিয়েছেন অভিনয়ের পাশাপাশি তিনি যেভাবে অন্যদের কথা এবং শরীরী ভাষা রপ্ত করেছেন তা সত্যিই প্রশংসনীয়। পাশাপাশি এদিন’ দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে দাঁড়িয়ে ‘লালকুঠি’ ধারাবাহিকে তার চরিত্র নিয়েও কথা বলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Back to top button