বাংলা সিরিয়াল

‘রোহিনীর ষড়যন্ত্রে নতুন করে বিপদে পড়বে নোলক’! ‘গোধূলি আলাপে’র রোমহর্ষক পর্ব দেখে উত্তেজিত দর্শকরা

এই মুহূর্তে স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি ক্রমাগত মন জয় করে নিচ্ছে দর্শকদের। যদিও প্রথমদিকে এই ধারাবাহিকের অসমবয়সী জুটি এবং অসমবয়সী প্রেমের বিষয়বস্তু নিয়ে আপত্তি ছিল বাংলা সিরিয়ালের দর্শকদের একটি বড় অংশের মধ্যে। তবে ধারাবাহিকের গল্প এবং অভিনয়গুণে ইতিমধ্যেই সেই বিপত্তি পার হয়ে আসতে সক্ষম হয়েছে ‘গোধূলি আলাপ’।

পাশাপাশি এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ধারাবাহিক নতুন পর্বের একটি ঝলক। প্রসঙ্গত এই মুহূর্তে এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র দর্শকদের নজর আকর্ষণ করতে সক্ষম হলেও পাশাপাশি একইভাবে তাক লাগিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র রোহিণীকে। ইতিমধ্যেই বেশ কয়েকবার ধারাবাহিকের নায়িকা নোলককে বিপদে ফেলার চেষ্টা করেছে সে। এবার সামনে এলো তার নতুন ষড়যন্ত্রের কথা। এবার আরো একবার কোর্ট ভর্তি লোকের সামনে নোলককে অপদস্ত করার চেষ্টা করবে রোহিনী।

তবে দর্শকদের একটি বড় অংশ মনে করছেন যেহেতু ধারাবাহিকের নায়ক অরিন্দম একজন বড় উকিল তাই কিছুতেই তিনি স্ত্রী এর অপমান হতে দেবেন না। পাশাপাশি অনেকেই কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন চিরাচরিত ভিলেন এবং পরকীয়ার ভল্পে যেন ‘গোধূলি আলাপ’ জড়িয়ে না পড়ে। তারা চাইছেন ধারাবাহিকটির মাধ্যমে অন্যরকম কিছু গল্প দেখতে। শুরু থেকেই অসমবয়সী প্রেমের গল্প দেখিয়ে বেশ খানিকটা আলাদা হতে সক্ষম হয়েছিল ‘গোধূলি আলাপ’। এখনো ঠিক তেমনটাই চাইছেন দর্শকরা।

Back to top button