ভাইরাল

বয়স মাত্র ৪! এই বয়সেই মিষ্টি গলায় সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর এর ‘লাগ যা গালে‘ গান গেয়ে সবাইকে অবাক করলো এই খুদে, ভাইরাল ভিডিও

রবিবার সকালে সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গিয়েছেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। সঙ্গীত জগৎ হারিয়েছে তাদের অভিভাবককে। এত বড় শিল্পী হয়েও তিনি ভীষণভাবে সাধারণ ছিলেন। শেষমুহূর্ত পর্যন্ত তার মুখে লেগেছিল সেই চিরপরিচিত হাসি। গত প্রায় একমাস ধরে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। তবে শেষপর্যন্ত শেষরক্ষা হয়নি।

করোনার পাশাপাশি নিউমোনিয়ার সঙ্গে লড়ছিলেন তিনি। শনিবার রাত থেকে পুনরায় তার অবস্থার অবনতি ঘটতে থাকে। শনিবার দিদির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন আশা ভোঁসলে। তবে রবিবার সকালেই প্রায়াত হন এই কিংবদন্তি গায়িকা। তার মৃত্যুতে শোকোস্তব্ধ গোটা ভারত। ভারতের পাশাপাশি ভারতের বাইরের মানুষজনও শোক বার্তা পাঠিয়েছেন সুরসম্রাজ্ঞীর প্রয়াণে।

রবিবারের পর থেকেই লতা মঙ্গেশকরের গাওয়া বিভিন্ন গান অনেকেই গেয়ে শেয়ার করছেন নেটমাধ্যমে, যা রীতিমতো ভাইরাল হচ্ছে। সম্প্রতি কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেসকারের অন্যতম কালজয়ী গান ‘লাগ যা গালে’ গেয়ে সকল নেটনাগরিকদের মুগ্ধ করল এক চার বছরের ক্ষুদে। ‘ভাইরাল স্টোরি’ নামক একটি টুইটার পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। নেটদুনিয়ায় শেয়ার হওয়া মাত্রই রীতিমতো ঝড়ের গতিতে ছড়িয়ে গিয়েছে ভিডিওটি। এই ভিডিও দেখার পর থেকেই প্রশংসায় ভাসিয়েছেন অধিকাংশ নেটিজেন।

গানের সমস্ত কথা মনে রেখে ঠিক ঠিকভাবে গানটি গেয়েছে সে। ভয় ডর হীন ভাবে ক্যামেরার সামনেই গানটি গাইল এই একরত্তি। তার গলায় নিঃসন্দেহেই বলা চলে সুর বর্তমান, তা মানছেন সকলেই। এই একরত্তির সাবলীল গান গাওয়ার ভঙ্গি রীতিমত মুগ্ধ করেছে অনেককেই।

Back to top button