বলিউড

মেয়ের বয়সী ২৭ বছরের ছোট নায়িকার সঙ্গে এবার প্রেম করবেন ৫৬ বছরের সালমান খান! ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ তে এই প্রথম সলমনের নায়িকা হতে চলেছেন পূজা হেগড়ে

ইদ মানেই বক্সঅফিসে সালমান খানের ছবি। তবে গত দু’বছর মুখভার ছিল সালমান খানের ভক্তদের। তবে এবার ইদে ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছবির মাধ্যমে বড়পর্দায় ফিরতে চলেছেন ভাইজান। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ফরহাদ সামজি ও প্রযোজনার দায়িত্বে রয়েছেন সাজিদ নাদিয়াদওয়ালা। উল্লেখ্য, এই ছবিতে প্রথমবারের জন্য ২৭ বছরের ছোট অভিনেত্রী পূজা হেগড়ের সাথে জুটি বাঁধছেন অভিনেতা। তবে এখনো প্রযোজনা সংস্থার তরফ থেকে কোন অফিশিয়াল ঘোষণা করা হয়নি।

এই ছবির প্রসঙ্গে প্রযোজক সাজিদ ননাদিয়াদওয়ালা জানিয়েছেন, বলিউড পেতে চলেছে একটি নতুন ফ্রেশ জুটি। এই ছবিতে ছোট শহরের মেয়ে হিসেবেই দেখানো হবে পূজা হেগড়েকে। তবে ভাইজানের লুক নিয়ে এখনও আলোচনা চলছে অন্দরে। প্রযোজনা সংস্থার তরফ থেকে অফিশিয়াল ঘোষণা না হলেও, এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই উচ্ছ্বসিত ভাইজান ভক্তরা। শোনা গেছে, আসন্ন এই ছবিতে একেবারে নতুন লুকে দেখা যাবে সালমান খানকে। উল্লেখ্য, ‘কাভি ইদ কাভি দিওয়ালি’র সহ-প্রযোজনার দায়িত্বে রয়েছেন সলমন খান, সোহেল খান এবং সলমনের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী।

এই ছবিতে প্রথমবার সালমান খানের বিপরীতে দেখা যেতে চলেছে পূজা হেগড়েকে। ২৭ বছরের ছোট অভিনেত্রীর সঙ্গে ক্যামেরার সামনে রোমান্সে মাতবেন ভাইজান। তবে এই বিষয়ে উচ্ছ্বসিত অভিনেত্রীও। এর আগেও একাধিক কম বয়সী অভিনেত্রী দের সঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছে সালমান খানকে। তবে আপাতত তার ভক্তরা নতুন এই জুটির পাশাপাশি নিজেদের প্রিয় ভাইজানকে বড়পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন।

Back to top button