টলিউড

৩৫’এ পা দিলেন সুপারস্টার পুজা ব্যানার্জি, স্বামী কুণাল দিলেন বিশাল সারপ্রাইজ, দেখুন সেই ভিডিও

পূজা ব্যানার্জী টলিউডের পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতেও বেশ পরিচিত। আইনি বিয়ে অনেকদিন আগেই করেছিলেন। কয়েকদিন আগেই নিজের স্বামী কুণাল বর্মার সাথে সেরেছেন সামাজিক বিয়ে। সেখানে উপস্থিত ছিলেন টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা। উপস্থিত ছিলেন হিন্দি টেলিভিশন জগতেরও অনেকেই। সেই সমস্ত ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজেদের একরত্তি ছেলে কৃশিভকে নিয়েই সামাজিক বিয়ে সেরেছেন এই তারকা দম্পতি, তার ঝলক মিলবে তাদের সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি ৩৫’এ পা দিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জী। সোমবার ৭’ই ফেব্রুয়ারি জন্মদিন ছিল অভিনেত্রীর। এদিন স্বামী কুণাল বর্মার কাছ থেকে পেলেন একাধিক সারপ্রাইজ। তার জন্মদিনে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন কুণাল। সেই অনুষ্ঠানের ছবিও সোশ্যাল মিডিয়ায় পাতায় শেয়ার করে নিয়েছেন। তার অ্যাকাউন্টে উঁকি দিলেই দেখা মিলবে সেইসমস্ত ছবির।

অভিনেত্রীর জন্মদিনের অনুষ্ঠানের থিম ছিল, ফ্লেমিঙ্গো। একটি ছোট স্টেজের মত জায়গা সাজানো হয়েছিল অভিনেত্রীর জন্য। তার জন্মদিনেও কেকের উপরে ফ্লেমিঙ্গো পাখিরা আদলে একটি পাখি তৈরি করে বসানো ছিল। এছাড়াও চারিদিকটা গোলাপি ও সাদা বেলুন দিয়ে সাজানো হয়েছিল। সকালে ও বিকালে আলাদাভাবে আয়োজন করা হয়েছিল অনুষ্ঠানের। তাদের ঘনিষ্ঠমহলের বন্ধুবান্ধবরাই আমন্ত্রিত ছিল তাদের আয়োজিত এই অনুষ্ঠানে। ফুল সাইডে আয়োজিত হয়েছিল এই বার্থডে পার্টি। ‘কটন ক্যান্ডি’ নামক একটি আয়োজক সংস্থা এই পুরো বার্থডে পার্টির আয়োজন করেছিল। পূজা ও কুণালের নেটমাধ্যমের পাতায় চোখ রাখলেই তা স্পষ্ট হবে।

জন্মদিনের পার্টিতে একটি চকচকে শর্ট ড্রেস পরেছিলেন তিনি। তার স্বামী কোনাল পড়েছিলেন সাদা টি-শার্ট ও জিন্স। সেই জন্মদিনের পার্টিতে পোজ দিয়ে একাধিক ছবিও তুলেছেন তিনি। ছবি তুলেছেন কুণালের সাথেও। সেই ছবি শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতেই। ছবি শেয়ার করে কুণালকে ধন্যবাদও জানিয়েছেন। তার সেই পোষ্টে নেটিজেনদের পাশাপাশি তার অসংখ্য ভক্তরাও তাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button