বাংলা সিরিয়াল

বিশ্বসেরা নাবিক এর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘বধূবরণ’ এর অভিনেত্রী শ্রীতমা রায়চৌধুরী, দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক এবার পরিণতি পাচ্ছে ছাদনাতলায়

চারিদিকে যেনো বিয়ের মরসুম, সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি অনেকেই এই বিয়ের মরশুমে নিজের মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। টেলিভিশনের ছোটো পর্দার জনপ্রিয় মুখ অর্ণব-ইপ্সিতা, অনিন্দিতা-সুদীপ্ত ইতিমধ্যেই আইনি মতে বিয়ে সেরেছেন। এবারে সেই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী শ্রীতমা রায়চৌধুরী।

আগামী ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসার দিনে নিজের মনের মানুষের গলায় মালা পড়াতে চলেছেন অভিনেত্রী। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বধূবরণ থেকেই পরিচিতি বাড়ে তার। এরপর একের পর এক ধারাবাহিকে অভিনয় করে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন। তবে শ্রীতমার মনের মানুষ কে সেটা শুনলে আপনারও অবাক হবে।

নাবিক দীপাঞ্জন গাঙ্গুলীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী। হ্যাঁ ইনি সেই দীপাঞ্জন যিনি ২০১৭ সালে সকলের নজরে এসেছিলেন। উত্তাল সমুদ্রের বুক থেকে যিনি একজন মানুষকে বিপদের হাত থেকে বাঁচিয়েছিলেন। নিজের এই বীরত্বের জন্য দীপাঞ্জন ‘বিশ্বসেরা নাবিকের’ মুকুট পেয়েছিলেন।

বধূবরণ ধারাবাহিক চলাকালীনই দীপাঞ্জনের সঙ্গে পরিচয় হয় শ্রীতমার। সেখান থেকেই বন্ধুত্ত্ব, প্রেম। দীর্ঘদিনের প্রেম অবশেষে পরিণতি পাচ্ছে। বর্তমানে নিজের আইবুড়ো ভাতের এবং বিয়ের তোড়জোড় করতে ব্যস্ত অভিনেত্রী।

Back to top button