বাংলা সিরিয়াল

আত্মবিশ্বাস নিয়ে ফিরে এলেন ঐন্দ্রিলা! দ্বিতীয়বার মারণ রোগ ক্যান্সার কে জয় করার পর এবার এক্কেবারে অন্য সাজে তাক লাগালেন অভিনেত্রী

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা কে তো আমরা সকলেই চিনি। টেলিভিশনের ছোটপর্দায় তিনি নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন ইতিমধ্যেই। তার ক্যান্সার রোগের বিরুদ্ধে লড়াইয়ের কথাও আমরা জানি। দুই দুইবার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। তবে মারণ রোগকে বুড়ো আঙ্গুল দেখিয়ে নিজের মানসিক শক্তি এবং বেঁচে থাকার ইচছে দিয়ে দিন আবারো নতুন জীবন ফিরে পেয়েছেন।

নিজের এই কঠিন বিপদের দিনে পাশে পেয়েছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরীকে। আমদের সকলের জীবনেই এরকম সময় আসে যখন মানসিকভাবে সাপোর্ট দেওয়ার জন্য একজন কাছের বন্ধু একটা ভরসার কাঁধ দরকার পড়ে মানুষের। আর ঐন্দ্রিলার বিপদের দিনে সেই ভরসার কাঁধ এগিয়ে দিয়েছিলেন সব্যসাচী। ঐন্দ্রিলার লড়াইয়ে শুরু থেকে শেষ দিন অব্দি পাশে ছিলেন তিনি। সাহস যুগিয়েছেন প্রেমিকাকে। আর সেই জন্যই মৃত্যু হার স্বীকার করেছে ঐন্দ্রিলার এই তীব্র বেঁচে থাকার ইচ্ছে। আজ ঐন্দ্রিলা হাজার হাজার মানুষের কাছে বেঁচে থাকার অনুপ্রেরণা।

বর্তমানে একেবারে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি। বেশ কিছুদিন বিশ্রামে থাকতে চায় ঐন্দ্রিলা। তবে আবারও পুরোপুরি সুস্থ হয়ে অভিনয় জগতে ফিরবেন বলেই জানিয়েছেন তিনি। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে আসছেন তিনি। এইতো কদিন আগেই শীতের পোশাক পড়ে প্রেমিক সব্যসাচীর হাত ধরে গঙ্গায় হাওয়া খেতে বেরিয়েছিলেন ঐন্দ্রিলা সেই ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সব্যসাচী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি সকলেরই বেশ পছন্দ হয়েছে সকলেই কমেন্ট বক্সে তাদের সুন্দর ভালোবাসার এই মুহূর্তে আরো সুন্দর করে তুলেছেন বিভিন্ন কমেন্ট করে।

তবে এবারে একেবারে অন্যরকম লুকে সামনে এলেন ঐন্দ্রিলা। বর্তমানে শীতের মরসুম এর পাশাপাশি চলছে বিয়ের মরসুম। এবারে সেই বিয়ে বাড়ির সাজে ধরা দিলেন ঐন্দ্রিলা। হালকা সোনালী রঙের শাড়ি, টিয়া রঙের ব্লাউজ আর কানে ভারী ঝুমকোতে সেজেছেন অভিনেত্রী। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন বিয়ে বাড়ি। আর এতদিন পর এই লড়াকু মিষ্টি অভিনেত্রীকে দেখি বেজায় খুশি নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

Back to top button