বাংলা সিরিয়াল

পুষ্পা সিনেমার ‘আন্তাভা’ গানে উদ্দাম নাচ জি বাংলার উমা এবং অপুর! শুটিংয়ের ফাঁকে পুস্পা ছবির গানে তুমুল নাচ অপু-উমা জুটির, ভাইরাল ভিডিও

সিরিয়াল প্রেমী বাঙ্গালীদের কাছে জি বাংলার অন্যতম দুটি জনপ্রিয় ধারাবাহিক উমা এবং অপারাজিতা অপু। এই দুই ধারাবাহিক বর্তমানে বেশ জনপ্রিয়। টিআরপিতেও এই দুই ধারাবাহিক বেশ ভালো স্থান করে নিয়েছে নিজেদের। আর এই দুই ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাচ্ছে দুজন একেবারে নতুন মুখ কে। উমা ধারাবাহিকে উমার চরিত্রে অভিনয় করছেন শিঞ্জিনী চক্রবর্তী এবং অপরাজিতা অপু ধারাবাহিকে অপু চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে। অভিনয় জগতে নতুন হলেও খুব অল্প দিনের মধ্যেই এই দুইজন দর্শকের মনে পাকাপোক্তভাবে জায়গা করে নিয়েছেন।

শিঞ্জিনী এবং সুস্মিতা দুজনেই অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয়। মাঝেমধ্যেই দর্শকদের উদ্দেশ্যে বিভিন্ন ছবির ভিডিও ইত্যাদি আপলোড করতে থাকেন। তাদের রয়েছে অসংখ্য ফ্যান। সোশ্যাল মিডিয়ার সকলকেই ট্রেন্ডিং গানগুলিতে রিল ভিডিও বানাতে দেখা যায় বর্তমানে ট্রেনিং গান গুলোর মধ্যে অন্যতম একটি হলো পুষ্পা ছবির আন্তাভা। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন এই গানটি নিয়ে প্রত্যেকেই ভিডিও করছেন তাই বাদ পড়েনি শিঞ্জিনী এবং সুস্মিতা। আরে বাড়ি এই গানের তালে একসঙ্গে কোমর দোলানো দুজনে।

দুজনেই একসঙ্গে এই ভিডিওতে ধরা দিয়েছেন ধারাবাহিকে আমরা যাদের লক্ষ্মীমন্ত বৌমা হিসেবে দেখি তারা এই ধারাবাহিকের সাজে এই গানের সঙ্গে রিল ভিডিও বানিয়েছেন। সুস্মিতা নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ভিডিওটি শিঞ্জিনী কে ট্যাগ করে আপলোড করেছেন সকল দর্শক এই দুই অভিনেত্রী কে অসংখ্য ভালবাসা জানিয়েছেন ওই ভিডিওর কমেন্ট বক্সে।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh