টলিউড

সরস্বতী পূজো যেতে না যেতেই শরীরচর্চায় মন দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, ভাইরাল ভিডিও

ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন বহুদিন। বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। শ্রীলেখা মিত্র ও বিতর্ক একে অপরের সমর্থক হয়ে উঠেছে। অভিনেত্রী স্বাধীনভাবে সমস্ত বিষয়ে নিজের মতামত দিতে পছন্দ করেন, আর যার জন্যই বিভিন্ন সময় বিভিন্ন কারণে বিতর্কে জড়ান তিনি। তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে বডি শেমিং সবকিছু নিয়েই তিনি কটাক্ষের শিকার হয়েছেন নেটমাধ্যমে।

কদিন আগেই সরস্বতী পুজো গিয়েছে। সরস্বতী পুজো মানেই বাঙালির প্রেম দিবস। আর সেই সরস্বতী পুজোর পর থেকেই শরীরচর্চায় মন দিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি রীতিমতো কসরত করছেন। আর সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতে শেয়ার করে নিয়েছেন নিজেই। তবে এবার তার ভিডিওতে নেতিবাচকের পরিবর্তে ইতিবাচক মন্তব্যের আনাগোনা বেশি। তার কমেন্টবক্সে চোখ রাখলেই তা স্পষ্ট হবে।

সম্প্রতি একেবারে শরীরচর্চার নির্ধারিত পোশাকে কসরত করতে দেখা গেল শ্রীলেখা মিত্রকে। নিজের ইনস্টাগ্রামের পাতায় সেই ভিডিও ইনস্টারিল আকারে শেয়ার করেছেন তিনি। সেই ভিডিও শেয়ার হতে না হতেই রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। তার এই ভিডিও দেখে তার প্রশংসা করেছেন বেশিরভাগ নেটজনতা। সমস্ত নেটিজেনদের পাশাপাশি অভিনেত্রীর অনুরাগীরা বেজায় খুশি এই ভিডিও দেখে।

উল্লেখ্য গতবছরের শেষের দিকে মুক্তিপ্রাপ্ত হইচইয়ের ‘রুদ্রবীণার অভিশাপ’এ অন্যতম একটি মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি রাজনীতির ময়দানেও বেশ পরিচিত হয়ে উঠেছেন। সিপিএমের হয়ে বিভিন্ন জমায়েতে, মিছিল-মিটিংয়ে দেখা মেলে অভিনেত্রীর। তবে তার জন্য অভিনেত্রীকে কম কটাক্ষের শিকার হতে হয়নি। তবে সেই সমস্ত বিষয়কে কোনদিনই গুরুত্ব দেন না অভিনেত্রী। নিজের মতাদর্শ ও ভাবাদর্শ নিয়েই থাকতে পছন্দ করেন তিনি।

Back to top button