বাংলা সিরিয়াল

‘খাসির মাংস চেয়ে ভাগাড়ের মাংস পেলাম’! দাদাগিরির মঞ্চে দেবলীনা ও রিমঝিমের নাচ দেখে অশ্লীল কটাক্ষ নেটিজেনদের

কিছুদিন আগে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চে বিচারক এবং জুরির ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছিল টলিউডের বিভিন্ন জনপ্রিয় অভিনেত্রীদের। সেই তালিকায় ছিলেন টলিউড অভিনেত্রী দেবলীনা কুমার এবং রিমঝিম মিত্র। এবার আরও একাধিক সেলিব্রিটি প্রতিযোগীর সঙ্গে তাদের হাজির হতে দেখা গেল দাদাগিরির মঞ্চে। সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনায় এদিন এক মজাদার এপিসোডে উপস্থিত হয়েছিলেন তারা।

তবে এই এপিসোডে এসে এক জনপ্রিয় বলিউডি হিন্দি গানে পা মেলাতে দেখা গিয়েছে টলিউডের এই দুই জনপ্রিয় ব্যক্তিত্বকে। কিন্তু সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তুমুল ট্রোলড হতে থাকেন তারা। নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন যে তারা বুঝতে পারছেন না এত খারাপ নেচেও কেউ কিভাবে কোন নাচের প্রতিযোগিতায় বিচারকের আসন লাভ করতে পারেন। পাশাপাশি এদিন কমেন্টের মাধ্যমে দেবলীনা কুমার এবং রিমঝিমের নাচকে ভাগাড়ের মাংসের সঙ্গে তুলনা করতে দেখা গিয়েছে এক জনৈক নেটিজেনকে।

যদিও তাদের অনুগামীরা ইতিমধ্যেই পাল্টা প্রতিবাদ করেছেন তবে রিমঝিম এবং দেবলীনার নাচ নিয়ে বিতর্ক কিন্তু থামছে না। অনেকেই জানিয়েছেন ওই এপিসোডে উপস্থিত অভিনেত্রী অমৃতা ওদের থেকে অনেক ভালো নাচেন। তাই নাচের পারফরম্যান্সে অমৃতাকে নেওয়া উচিত ছিল বলে জানিয়েছেন তারা। দেখুন ভিডিওটি এখানে ক্লিক করে

Back to top button