ভাইরাল

আবারো বিতর্ক! এবার ক্যামেরার সামনেই পোশাক বদল করলেন নুসরত জাহান! ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

টলিউড অভিনেত্রী নুসরত জাহান এর নামের সঙ্গে সমার্থক শব্দ হিসেবে বোধহয় ‘বিতর্ক’ শব্দটিকে বসানো যায়। অভিনেত্রী নিজেও একাধিকবার নানান সাক্ষাৎকারে স্বীকার করে নিয়েছেন সেকথা। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে পেশাদারী জীবন, বিতর্ক নুসরত জাহানের সবসময়ের সঙ্গী বলা যেতে পারে। তবে আরও একবার এবার বিতর্ক উস্কে দিতে দেখা গেল নুসরাত জাহানকে।

প্রসঙ্গত একদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে একটি ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এই ইনস্টাগ্রাম রিল মিউজিক ভিডিওতে ক্যামেরার সামনেই পোশাক পরিবর্তন করেছেন অভিনেত্রী। তবে সবটাই কিন্তু এডিটিং এর খেলা। কারণ একটি গোলাপি পোশাক থেকে মুহূর্তের মধ্যেই হলুদ ফ্রকে দেখতে পাওয়া গিয়েছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে তার এই ইনস্টাগ্রাম মিউজিক ভিডিও।

তবে সম্প্রতি মুক্তি পেয়েছিল অভিনেত্রীর সিনেমার ‘স্বস্তিক সংকেত’ যেখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল নুসরত জাহানকে। তবে তার অভিনয় সেখানে প্রশংসিত হলেও এখনো পর্যন্ত কিন্তু সিনেমা সাফল্যের মুখ দেখেনি।

বরং বলা যেতে পারে করোনা পরিস্থিতির পর সিনেমা হল খুলে গেলেও বেশ ফ্লপ হয়েছে নুসরত জাহানের এই নতুন সিনেমা। তবে তাতে অবশ্য হার মানতে রাজি নন অভিনেত্রী। তার এই রিল মিউজিক ভিডিও পোস্ট করে অভিনেত্রী প্রমাণ করে দিয়েছেন সোশ্যাল মিডিয়াকে কতটা উপভোগ করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh