ভাইরাল

পুলিশের উর্দি পড়ে কাজের ফাঁকে ভুবন বাদ্যকর এর ‘কাঁচা বাদাম’ গানে উদ্দাম নাচ ৫ জন পুলিশ কর্মীর, ভাইরাল হলো ভিডিও

বর্তমান যুগে স্মার্টফোন খুবই প্রয়োজনীয় একটি জিনিস দৈনন্দিন জীবনে এর ব্যবহার অপরিসীম এবং সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যে কোন ভিডিও বা খবর ভাইরাল হয়ে যায়। বাড়িতে বসেই আপনি দূরদূরান্ত পর্যন্ত যেকোনো মানুষের খবর পেয়ে যেতে পারেন শুধুমাত্র এই স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে এ স্মার্টফোনের ব্যবহার আরো বেড়ে গিয়েছে অফিস কাছারি, পড়াশুনা সমস্তকিছুই সীমাবদ্ধ হয়ে পড়েছে স্মার্টফোনের মধ্যে। ফলে স্মার্টফোন মানুষের দৈনন্দিন জীবনে হয়ে উঠেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়।

আর এই ভাইরাল ভিডিও গুলির মধ্যে অন্যতম হলো ভুবন বাদ্যকর এর কাঁচা বাদাম গান। গতবছর এই সময় বাদাম বিক্রি করতে করতে হঠাৎ তার সেই ভিডিও ভাইরাল। বর্তমানে তার গান শুধুমাত্র দেশে নয় বিদেশেও ভাইরাল। ক্রিকেটার থেকে শুরু করে ফুটবলার প্রত্যেকে ভিডিও বানিয়েছে এই গানের সঙ্গে। সম্প্রতি এই গানের তালে কোমর দোলালেন পুলিশ কর্মী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমত অবাক হয়েছেন নেট দুনিয়ার মানুষজন। চারজন মহিলা ও চারজন পুরুষ পুলিশকর্মী মিলে কাচা বাদাম গান দারুন নাচ করেছে আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে মুহূর্তের মধ্যে। এখনো পর্যন্ত চার হাজার লাইক পড়েছে এই ভিডিওটিতে অনেকেই পুলিশ কর্মীদের এই ভিডিও দেখে বেশ আনন্দ পেয়েছে। প্রশংসার পাশাপাশি জুটেছে কটাক্ষ অনেকেই প্রশ্ন করেছেন যে পুলিশের উর্দি পড়ে কেন এই ধরনের নাচ করছেন তারা।

তবে ভুবন বাবুর গানটি এমন যে যে কেউ শুনলেই নেচে উঠবে নিজেকে আর ধরে রাখা যাবে না তাইতো তার গানের জনপ্রিয়তা দেশ থেকে বিদেশের মাটিতে পর্যন্ত ছড়িয়ে গিয়েছে।

Back to top button