টলিউড

মাত্র ৫৭ বছর বয়সে প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়! বিনোদন জগতে নক্ষত্রপতন, শোকের ছায়া টলিউডে

বিনোদনের জগতে ফের হলো নক্ষত্রপতন। প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ সাংস্কৃতিকমহল। টলিউডে শোকের ছায়া। বৃহস্পতিবার সকালে কলকাতায় নিজের বাড়িতেই প্রয়াত হন তিনি।

গত দু-তিন দিন ধরে পেটের সমস্যা ভুগছিলেন তিনি। বুধবার রিয়েলিটি শো-তে তিনি অংশও নিয়েছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। কলকাতায় প্রিন্স আনোয়ার শাহ রোডে নিজের বাড়িতে প্রয়াত হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়।

অভিনয়ই ছিল তাঁর প্রাণ। লাইট, ক্যামেরা, অ্যাকশন নিয়েই বাঁচতেন তিনি। শুটিং করতে করতেই চলে গেলেন অভিষেক চট্টোপাধ্যায়। বয়স হয়েছিল ৫৭ বছর। অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকস্তব্ধ টলিউড।

নিজের বাড়িতেই চিকিৎসা করাতে চেয়েছিলেন তিনি। সেখানেই তাঁর স্যালাইনও চলে বলে জানা যায়। এরপরেই বুধবার রাত ১টা ১০ মিনিট নাগাদ তিনি মারা যান বলেই জানা গেছে। এই মুহূর্তে তার দেহ বাড়িতেই রয়েছে।

রাতে বাড়িতেই শুরু হয় চিকিৎসা। স্যালাইন দেওয়া হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। রাত ১ টা নাগাদ মৃত্যুর কোলে ঢলে পড়েন প্রবাদপ্রতিম অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৭ বছর।

Back to top button