বলিউড

প্রকাশ্য মঞ্চে মেয়ের বয়সী শ্রেয়া ঘোষালকে জড়িয়ে ধরে চু’মু খেয়ে বসলেন ৬৬ বছর বয়সী গায়ক উদিত নারায়ণ! সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওর মাধ্যমে নতুন করে বিতর্কে জড়িয়ে পড়েছেন জনপ্রিয় বলিউড গায়ক উদিত নারায়ন। এমনিতে এই জনপ্রিয় গায়ক এর অনুগামী সংখ্যা নেহাত কম নয় কিন্তু এবার ভাইরাল হওয়া ভিডিও দেখে বিরক্ত হয়েছেন তার অনুগামীদেরই একটি বড় অংশ।

কারণ এদিন সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি তুমুল ভাইরাল হয় সেখানে উদিত নারায়নকে দেখতে পাওয়া গিয়েছে আরেক জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষালকে জড়িয়ে ধরে চুমু খেতে। যা দেখে বেশ বিরক্ত হয়েছেন নেটিজেনরা। কারণ তারা মনে করছেন মেয়ের বয়সী গায়িকা শ্রেয়া ঘোষালের সঙ্গে এ ধরনের কাজ করা উদিত নারায়ণের মোটেও উচিত হয়নি। সম্প্রতি একটি অনুষ্ঠানে উদিত নারায়ন এবং বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা একসঙ্গে মঞ্চে এসেছিলেন ‘বেস্ট ফিমেল সিঙ্গার’ প্রাপকের নাম ঘোষণা করার জন্য।

সেখানেই শ্রেয়া ঘোষাল পুরস্কার নেওয়ার জন্য মঞ্চে উঠতেই সকলের সামনেই শ্রেয়াকে জড়িয়ে ধরে আচমকাই চুমু খেয়ে বসেন উদিত নারায়ন। যদিও ইতিমধ্যে আসরে নেমে পড়েছেন গায়কের অনুগামীদের অনেকেই। তারা জানিয়েছেন স্নেহবশতই এই কাজ করেছেন উদিত নারায়ন। তবে সে কথা মানতে নারাজ নেটিজেনদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন প্রকাশ্য মঞ্চে শ্রেয়া ঘোষালের সঙ্গে এ ধরনের কাজ করা গায়কের মোটেই উচিত হয়নি।

Back to top button