Uncategorized

হলো সত্যের জয়! ফাঁস হয়ে গেল রোহিণীর আসল মুখোশ, সামনে এলো ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও

ফাঁস হয়ে গেল রোহিণীর সব কারসাজি। এতদিন নোলকের বিরুদ্ধে যা যা ষড়যন্ত্র করেছিল নোট রোহিণী তার সবটা ফাঁস হয়ে গেল মুহূর্তের মধ্যেই অরিন্দম এর কাছে প্রমান সহ নিজেকে নির্দোষ প্রমাণ করলো নোলক। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো গোধূলি আলাপ একদম ভিন্ন স্বাদের এই ধারাবাহিক কয়েক মাস আগেই শুরু হয়েছে শুরুর সময় এই ধারাবাহিক নিয়ে প্রচুর বিতর্ক থাকলেও ধীরে ধীরে এই ধারাবাহিকে আপন করে নিচ্ছে দর্শকেরা। একটি অসম বয়সী প্রেমের গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের হাত ধরেই আবার কয়েক বছর পরে টেলিভিশনের ছোটপর্দায় পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন পরিচালক রাজ চক্রবর্তী।

ধারাবাহিকে শুরুতেই দেখানো হয় গ্রামের একটি গরিব পরিবারের বহুরূপী মেয়ে লোকের সঙ্গে নানান ঘটনা চক্রের মাধ্যমে বিয়ে হয়ে যায় শহরের সব থেকে নামি অ্যাডভোকেট অরিন্দম গাঙ্গুলী। আর সেখান থেকেই গল্পের সূত্রপাত। এরপর শহরে এসে অরিন্দমের পরিবারের সাথে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করে নোলক। কিন্তু পরিবারের কিছু সদস্য তাকে মোটেই পছন্দ করে না। বিশেষ করে রোহিণী সবসময় তার ক্ষতি করতে চায়।

কিন্তু এতকিছু করেই অরিন্দমের সামনে চলে এলো তার আসল চেহারা। সম্প্রতি সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে যে অরিন্দম সব সত্যি টা জেনে গেছে। নোলক রোহিণী কে যখন জিজ্ঞাস করছে রোহিণী ইচ্ছে করে এসব করেছে কি না তখন সে অস্বীকার করে কিন্তু পাশ থেকে অরিন্দম প্রমাণ সহ সব টা রোহিণীর চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দেয়। আর এই প্রমো ভিডিও সামনে আসার পর থেকে দর্শক উত্তেজিত হয়ে পড়েছে এই ধারাবাহিকের আগামী পর্ব গুলি দেখার জন্য।

Back to top button