বাংলা সিরিয়াল

‘যেমন ভাবে অচেনা পুরুষ মন জয় করার চেষ্টা করে সেই ভাবে আমায় ইমপ্রেস করতে হবে’! সইকে কাছে পেতে ঠিক কি পরীক্ষা দিতে হবে সমরেশকে? সই-সমরেশের নতুন সম্পর্ক কোন দিকে মোড় নেবে?

বাঙালির কাছে সারাদিনের ক্লান্তি কাটিয়ে একেবারে নতুন ভাবে নিজেকে চাঙ্গা করে তুলতে মেগা সিরিয়ালের জুড়ি মেলা ভার। তাই অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। তাই পছন্দের তারকাদের টিভির পর্দায় দেখলে নিমেষের মধ্যেই মন ভালো হয়ে যায় দর্শকদের। দর্শকমহলে বিপুল জনপ্রিয় স্টার জলসার এমনই একটি নতুন সিরিয়াল ‘আয় তবে সহচরী’। মধ্যবয়সী গৃহবধূর স্বপ্ন পূরণের গল্প নিয়ে শুরু হয়েছে এই সিরিয়াল। জীবনের মাঝ বয়সে এসে সহচরীর মতো এক মহিলার উচ্চশিক্ষিত হওয়ার স্বপ্ন নিয়ে তৈরি এই সিরিয়াল। যা আর পাঁচটা সিরিয়ালের মতো সাংসারিক কূটকচালি থেকে একেবারে ভিন্ন স্বাদের গল্প বলে। আর সেই কারণেই খুব অল্প দিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়েছে এই সিরিয়াল।

ধারাবাহিকে সহচরীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। আগেই দেখানো হয়েছিল, বাড়িতে এসে হাজির হয়েছিলেন দেবীনা যাঁর সাথে সহচরীর স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। মাঝে ‘আয় তবে সহচরী’ নিয়ে উঠেছিল বড় বিতর্ক। ধারাবাহিকের শুরুটা এক মধ্যবয়সী মহিলার পড়াশোনা, ঘুরে দাঁড়ানো নিয়ে হলেও, কেন তাতে পরকীয়ার ট্র্যাক এল, তা নিয়ে প্রশ্ন তুলেছিল দর্শক। এবার দর্শকের সামনে ধারাবাহিকে আসতে চলেছে এক বড়সড় ধামাকাদার এপিসোড। সমরেশ এবার ফিরে পেতে একেবারে উঠে পড়ে লেগেছে সই কে। সে আবার সই এর কাছে ভালোবাসার নিবেদন নিয়ে হাজির হয়েছে। এই নতুন প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নতুন প্রোমো তে দেখা গিয়েছে, সমরেশ অনুরোধ জানিয়েছে, সই এর কাছে যে সে আবার আগের মত করেই ফিরতে চায় পুরনো সম্পর্কে। কিন্তু সই এত সহজে মেনে নেওয়ার পাত্রী মোটেই নন। সেও এক কঠিন পরীক্ষার মুখোমুখি দাঁড় করিয়েছে সমরেশ কে। ভিডিওতে দেখা যাচ্ছে, সমরেশ জানতে চাইছে ঠিক কি করলে সে আবার আগের মত সব কিছু ফিরে পেতে পারবে। সেখানে সই এর একেবারে কঠোর গলায় জবাব, একজন অচেনা পুরুষের মতো করে আবার ভালোবাসার প্রথম ধাপ থেকে শুরু করে তাকে ভালোবাসার চেষ্টা করতে হবে। নতুন করে এক সম্পর্কের সমীকরনের সূচনা করতে হবে তবেই সম্ভব। এই প্রোমো সামনে আসার পরই দর্শকদের মধ্যে উত্তেজনা বেড়ে গিয়েছে। তাহলে কি কাছাকাছি আসতে চলেছে সই – সমরেশ? জানতে হলে দেখতে হবে ধারাবাহিক, আয় তবে সহচরী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh