বাংলা সিরিয়াল

আর নেগেটিভ চরিত্রে নয় এবার মাতৃত্বের স্বাদ পেতেই পজিটিভ চরিত্রে পর্দা কামব্যাক করছেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়

মেয়েরা এখনো কোনো অংশেই পিছিয়ে নেই। ছেলেদের সাথে সমানতালে কাজ করে যাচ্ছে পাল্লা দিয়ে। অভিনয় ক্ষেত্রে হোক বা অন্য কোন পেশা সব জায়গাতেই সমান পারদর্শী তারা। এমনকি বিয়ে, সন্তান জন্ম দেওয়ার পরেও সমানতালে নিজের কর্ম ক্ষেত্রে টিকে রয়েছে অনেকেই। তবে অভিনয় জগতের ক্ষেত্রে কিছু কিছু অভিনেত্রী বিয়ে হওয়ার পর অথবা সন্তান জন্ম দেওয়ার পর সরে এসেছে ইন্ডাস্ট্রি থেকে। যার কারণে তাদের অসংখ্য প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে বহুবার। তবে এরকম অনেকেই রয়েছে যারা বিয়ে হওয়ার পরেও সন্তান জন্ম দেওয়ার পরেও চুটিয়ে ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন সে রকমই একজন অভিনেত্রী হলেন স্নেহা চট্টোপাধ্যায়।

দীর্ঘ কয়েক বছর ধরে টেলিভিশন জগতের সঙ্গে যুক্ত রয়েছে স্নেহা। তার অভিনয় আমরা বহুবার টেলিভিশনের পর্দায় দেখতে পেয়েছি। বিভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলেছিলেন স্নেহা প্রমাণ করেছেন নিজেকে বহুবার। আমরা তাকে বেশিরভাগ সময় খল নায়িকা চরিত্রেই দেখতে পেয়েছি পর্দায়। সুবর্ণলতা, নকশি কাঁথা, জল নুপুর এর মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পেয়েছি স্নেহাকে। তার অভিনয় প্রতিটি ধারাবাহিকে দারুণ প্রশংসা পেয়েছে।

কিন্তু বিগত দুবছর ধরে তাকে পর্দায় দেখা যায়না। গর্ভবতী হওয়ার পর থেকেই নিজেকে ক্যামেরার লাইমলাইট থেকে দূরে সরিয়ে রেখেছেন অভিনেত্রী। মাতৃত্বের স্বাদ চুটিয়ে উপভোগ করছেন স্নেহা। কিন্তু সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে দু’বছর পর পর পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী। জি বাংলায় শুরু হয়েছে রহস্য এবং রোমাঞ্চ ভর্তি ধারাবাহিক ‘লালকুঠি’। এই ধারাবাহিকের হাত ধরেই আবার ছোট পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী। তবে এবার আর কোনো খলনায়িকার চরিত্রে নয়, বরং এবার পজিটিভ চরিত্রেই দেখা মিলবে স্নেহার। ধারাবাহিকে নায়িকা অনামিকা অর্থাৎ অভিনেত্রী রুকমা রায়ের দিদির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে স্নেহাকে।

Back to top button