Uncategorized

রিকি দা রকস্টার কে বিয়ে করে মিঠাইয়ের থেকে কেড়ে নিল প্রিয়াঞ্জলি? মিঠাই ধারাবাহিকে নতুন চমক!

বর্তমানে মিঠাই ধারাবাহিকের গল্প একেবারে অন্যদিকে মোড় নিয়ে নিয়েছে। সিদ্ধার্থ এবং মিঠাইয়ের এই দূরে দূরে থাকা মোটেই পছন্দ করছেন না দর্শকেরা। অন্যদিকে কাবাব মে হাড্ডি প্রিয়াঞ্জলি। এমনিতেই সিদ্ধার্থ এবং মিঠাই কে দূরে দূরে দেখে একদমই খুশি নন মিঠাই ভক্তরা। তার মধ্যে আবার এই তৃতীয় ব্যক্তি মাঝে ঢুকে পড়ায় একেবারেই মন উঠে গেছে মিঠাই ধারাবাহিকের থেকে প্রত্যেক দর্শকের। তার ওপর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রিকির সঙ্গে প্রিয়াঞ্জলির বিয়ের ফটো। যা দেখে রাগে গজগজ করছে দর্শকেরা।

আসলে সিদ্ধার্থকে অ্যাক্সিডেন্টের মুখ থেকে বাঁচিয়ে রিকি দারকস্টার বানিয়ে তুলেছে এই প্রিয়াঞ্জলি। তাই রিকি র ওপর তার অধিকার অনেকটা বেশি। তাই সবসময় নিজের কাছাকাছি রাখতে চেষ্টা করে রিকি কে। কিন্তু এবার ধারাবাহিকে কোন নতুন মোড় আসতে চলেছে? তবে কি মিঠাই সিদ্ধার্থ চিরকালের মতো আলাদা হয়ে যাবে? নাকি গল্পে আসবে নতুন কোনো চমক! কিন্তু ভাইরাল হওয়া এই ছবিটি একদমই আসল নয়। এডিট করে এই ছবিটি ভাইরাল করা হয়েছে সোশ্যাল মিডিয়ার। বর্তমানে স্মার্টফোনের যুগে সবকিছুই সম্ভব। আর এই ছবিটি এডিট করে দর্শকের ঘোল খাওয়ানো হয়েছে।

ইতিমধ্যেই সেটা ধরে ফেলেছে সিদ্ধার্থ এবং মিঠাই এর ভক্তরা। অনেকেই বুঝে গিয়েছি এই ছবি ভুয়ো। আসলে এই ছবি সোম এবং তোর্সার বিয়ে এবং সোম তোর্সা র মুখ এডিট করে সিদ্ধার্থ এবং প্রিয়াঞ্জলির ছবি বসানো হয়েছে। কারণ দর্শক ভালো মতই জানে সিদ্ধার্থ সঙ্গে মিঠাই ছাড়া অন্য কারোর বিয়ে হতে পারে না। তাই গল্পে নতুন চমক আসলেও এই অসম্ভব কোনদিনই সম্ভব হবে না।

Back to top button