Uncategorized

ছেলের স্বপ্ন পূরণের জন্য চয়নের বাবাকে লুকিয়ে টাকা দিয়েছে মা, ঘটনা সামনে আসতেই লাঠি নিয়ে মারতে যায় জেঠু, মোক্ষম সময় হাল ধরে পর্না! একেবারে বাস্তব চিত্র খুঁজে পেলেন দর্শক

জি বাংলার(Zee Bangla) পর্দায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তাদের মধ্যে অল্প দিনের মধ্যেই দর্শকদের হট ফেভারিট নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। শুরু থেকে এত ভালো ফলাফল দেখা যাচ্ছে এই ধারাবাহিকে যে পুরনো ধারাবাহিকদের কপালেও চিন্তার ভাঁজ ফেলে দিয়েছে এই ধারাবাহিক। দেখতে দেখতে টিআরপি তালিকাতে নিজেদের জায়গাটা চতুর্থ স্থানে বেশ কিছুদিন ধরে পাকা করে রেখেছে নিম ফুলের মধু।

এর পেছনে অবশ্য রয়েছে ধারাবাহিকের বাস্তব ধর্মী কাহিনী। বহু মানুষ এই ধারাবাহিকের গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের অভিজ্ঞতার মিল পেয়েছেন। বিশেষ করে যেভাবে পর্না নতুন শ্বশুরবাড়িতে বিয়ে হয়ে আসা ইস্তক যেভাবে একটার পর একটা কঠিন পরিস্থিতির মুখোমুখি হচ্ছে এবং বুদ্ধি করে বেরিয়ে আসছে সেটা অনেকের কাছেই চেনা ছবি।

এছাড়া গল্পের খাতিরে নিত্যনতুন টুইস্ট তো থাকছেই। সব মিলিয়ে নিম ফুলের মধু একেবারেই জমজমাট। তবে সম্প্রতি এই ধারাবাহিককে আরো এমন একটি বাস্তবধর্মী চিত্র দেখতে চলেছেন দর্শক। যার প্রশংসায় ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। প্রসঙ্গত এই ধারাবাহিকের অপর এক গুরুত্বপূর্ণ চরিত্র চয়ন বা চনু। যার স্বপ্ন বড় ক্রিকেটার হবে। সেই মতন এক বড় ক্লাবে খেলার সুযোগ পেয়ে বাড়িতে এসে জানায় তাকে ৫০ হাজার টাকা দিতে হবে। স্বাভাবিকভাবেই এই কথা শুনে তার হারকিপটে বাবা এবং নিজের দাদা বেঁকে বসে। এবং জানিয়ে দেয় একটা টাকাও দেবে না।

কিন্তু মা হয়ে নিজের ছেলের স্বপ্ন ভেঙে যেতে দেখতে না পেরে সবাইকে লুকিয়ে তার মা বাবার বাক্স থেকে ৫০ হাজার টাকা এনে তুলে দেয় তার হাতে। কিন্তু চয়ন জানতো না সে একটা বাজে চক্রে ফেঁসে যাচ্ছে। এবং টাকা দেওয়ার পর সে জানতে পারে সে জালিয়াতির শিকার। এই ঘটনা যখন বাড়িতে জানাজানি হয় এবং জানাযায় চয়নের মা তার বাবার টাকার বাক্স থেকে টাকা চুরি করে তাকে দিয়েছে তখন রেগে লাল।

এক লাঠি নিয়ে তেড়ে এসেছে তার স্ত্রীকে মারার জন্য। ঠিক সেই সময়তে আবার ঠিককে ঠিক ভুলক ভুল বলতে এগিয়ে আসে পর্না। চেপে ধরেছে সেই লাঠি। এবং তার জেঠুকে কথা দিয়েছে তিন দিনের মধ্যে জেঠুর হাতে ৫০ হাজার টাকায় তুলে দেবে সে।

স্বাভাবিকভাবে এই ঘটনাটা বহু মানুষের কাছে ভীষণ পরিচিত। আমাদের এই সমাজে অহরহ ঘটে চলেছে এই ঘটনা। এবং প্রত্যেকটা ঘটনা প্রতিকারের জন্য পর্নার মতো মানুষ যে খুব একটা নেই সেই কথাও তুলে ধরেছেন তারা। সব মিলিয়ে পর্না চরিত্রটি আরো একবার দর্শকদের পছন্দের খাতায় নাম লিখিয়ে ফেলল। এখন দেখার কোথা থেকে সে তিন দিনের মধ্যে ৫০ হাজার টাকা জোগাড় করে এবং জ্যাঠার হাতে তুলে দেয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh