Uncategorized

ফড়িংকে আবার নিজের পায়ে দাঁড় করাতে দৃঢ়প্রতিজ্ঞ অভ্র! অন্যদিকে ফড়িং যাতে আর কখনো জিমন্যাস্টিকের মঞ্চে ফিরতে না পারে সেই জাল বুনছে পুপে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আলতা ফড়িং-এ দেখা যাচ্ছেআম্রপালির ষড়যন্ত্রের শিকার হয়ে পা ভেঙে গিয়েছে ফড়িংয়ের কিন্তু ফড়িংকে তো আবার উঠে দাঁড়াতেই হবে আবার ফিরতে হবে জিমন্যাস্টিকের ময়দানে সেই চেষ্টা করছে তার স্বামী অভ্র। আম্রপালির মিথ্যা ষড়যন্ত্রের হাত থেকে রেহাই পেয়েছে অভ্র। সে যখন আনন্দ নিয়ে ফড়িংকে দেখতে যাচ্ছে তখন দেখে ফড়িং এর পায়ের হাড় ভেঙে গুঁড়ো গুড়ো হয়ে গেছে। এরপর সে ঠিক করে ফড়িংকে বড় ডাক্তার দেখাবে যাতে সে আবার নিজের পায়ে দাঁড়াতে পারে।

সম্প্রতি স্টার জলসা তরফ থেকে একটি প্রোমো বেরিয়েছে যেখানে দেখানো হচ্ছে যে, ফড়িং কে দেখতে এসেছে তার মা। অভ্র ফড়িং এর মাকে বলছে আন্টি আপনি ফড়িং কে রেডি করে দিন এক ঘন্টার মধ্যে আমরা বেরোবো। ফড়িং এর মা অভ্র র ব্যবহার ফড়িং এর প্রতি অভ্র ভালবাসা দেখে মুগ্ধ হয়ে যাচ্ছে। তিনি ফড়িং কে বলেন ভাগ্য করে একটা বর পেয়েছিস ফড়িং শত জন্ম তপস্যা করলেও মানুষ এরকম বর পায় না।

পাশ থেকে শোনা যায়, অভ্র এই কথা শুনে বলে, ভাগ্য করে তো আমি একটা বউ পেয়েছি শত জন্ম তপস্যা করেও মানুষ এরকম বউ পায় না যে বউ তার বরের জন্য সবকিছু করতে পারে হাসিমুখে মরতেও পারে।

এরপর অভ্র ঘর থেকে বেরিয়ে যায় অন্যদিকে দেখানো হয় যে ফড়িং যাতে জিমনাস্টিকের মঞ্চে আবার ফিরে আসতে না পারে সেই কারণে ষড়যন্ত্রের জাল বুনতে শুরু করেছে পুপে। ন্যাশনাল লেভেলের জিমনাস্টিক কম্পিটিশন এসে কিছুতেই ফড়িংকে আবার স্বমহিমায় ফিরে আসতে দেবে না। তার জন্য যা করা সেই করবে আর এই কারণেই ষড়যন্ত্রের প্রথম জাল বুনতে শুরু করেছে সে, ডাক্তার কে সে এই কারণে পাঁচ লাখ টাকার ঘুষও দেয়। এইবার কী করবে ফড়িং আর অভ্র?

Back to top button