বলিউড

শরীরচর্চা করতে গিয়ে হৃদরোগ! মাত্র ৫৮ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি দিলেন অভিনেতা কমেডিয়ান রাজু শ্রীবাস্তব! হতবাক অনুগামীরা

২০০৫ সালে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ এর প্রথম সিজনের প্রতিযোগী হিসেবে সকলের মন জয় করে নিয়েছিলেন বলিউডের জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা রাজু শ্রীবাস্তব। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। বরং বলিউডের প্রথম সারির প্রায় সকল অভিনেতা এবং পরিচালকদের সঙ্গে কাজ করতে দেখা দিয়েছে তাকে। তবে আজ সকলকে কাঁদিয়ে মাত্র ৫৮ বছর বয়সে অকাল প্রয়াত হয়েছেন এই প্রতিভাবান কমেডিয়ান অভিনেতা।

জানা গিয়েছে নিয়মিত শরীর চর্চা করতেন তিনি কিন্তু শরীর চর্চা করতে গিয়েই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন রাজু শ্রীবাস্তব। পরিবারের তরফ থেকে তড়িঘড়ি তাকে হাসপাতালে ভর্তি করা হলে বেশ কিছুদিন চিকিৎসাধীন ছিলেন তিনি। শেষ পর্যন্ত আজ অকাল প্রয়াণ ঘটেছে তার। বলাই বাহুল্য এই দুঃসংবাদে হতবাক হয়ে গিয়েছেন অনুগামীরা। তবে অনেকেই মানতে চাননি তার মৃত্যুর খবর।

তবে এদিন তার পরিবারের তরফে সত্যতা যাচাই করা হয়েছে গোটা ঘটনার। প্রয়াত অভিনেতার পরিবারের সদস্যরা জানিয়েছেন ট্রেডমিলে দৌড়ানোর সময় পড়ে গিয়েছিলেন তিনি। এরপর সাথে সাথে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাকে। প্রায় দশ দিন চিকিৎসাধীন থাকার পর আজ তার মৃত্যুর খবর পান অনুগামীরা। অভিনেতার অকাল প্রয়ানে শোকস্তব্ধ হয়ে গিয়েছেন সাধারণ মানুষ।

Back to top button