বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে নতুন ধারাবাহিক নিয়ে ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী নবনীতা দাস, বিপরীতে ‘জাপা;নি টয়’ খ্যাত রাজদীপ! সুখবর শুনে উচ্ছ্বসিত অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নবনীতা দাস। ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তবে এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর বেশ কিছুদিন ছোটপর্দায় অনুপস্থিত ছিলেন তিনি। যে কারণে পরবর্তী কোন কাজে তাকে দেখতে পাওয়া যাবে আবার, সেই প্রশ্ন বারংবার তুলে ধরেছেন অনুগামীরা।

তবে জানা গিয়েছে পূজোর পরেই নতুন একটি ধারাবাহিক নিয়ে ছোট পর্দায় ফিরে আসতে চলেছেন অভিনেত্রী নবনীতা দাস এবং এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করবেন তিনি। জানা গিয়েছে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিকটি। তবে এখনো পর্যন্ত ধারাবাহিকের অন্যান্য চরিত্রদের ব্যাপারে বিস্তারিত জানতে পারেননি অনুগামীরা। জানা গিয়েছে বড় লোক নায়ক, গরিব নায়িকার গল্প দিয়ে তৈরি পটভূমিকায় তৈরি হবে এই ধারাবাহিকটি।

পাশাপাশি অভিনেত্রীর বিপরীতে ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা রাজদীপ গুপ্তকে। এর আগে ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন অভিনেতা। বলাই বাহুল্য টলিউডের জনপ্রিয় দুই অভিনেতা-অভিনেত্রীকে একসঙ্গে দেখতে পাবেন জানতে পেরে দারুন খুশি হয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। এই মুহূর্তে ধারাবাহিকটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button