ভাইরাল

স্ত্রী ও মেয়েকে নিয়ে আনন্দ করতে ব্যস্ত সুপারস্টার জিৎ, হাতির সাথে মেয়েকে নিয়ে খেলছেন অভিনেতা! ভাইরাল ভিডিও

টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে প্রথম পাঁচে নাম আসে সুপারস্টার জিতের। আমরা যদি এমন কয়েকজন অভিনেতার নামের লিস্ট বানাই যাঁরা টলিউডের সাথে ওতপ্রোতভাবে জড়িত আর দিনের পর দিন দিয়ে গেছেন সুপারহিট সমস্ত সিনেমা তাঁদের মধ্যে প্রথম পাঁচেই হয়তো নাম থাকবে এই অভিনেতার। যদিও আমরা সকলেই জানি টলিউডের জিৎ আর দেব সমসাময়িক অভিনেতা না হলেও জিৎ অনেক আগে থেকেই টলিউডের সাথে যুক্ত। কিন্তু তারপরেও অভিনেতাকে কোন সম্মানযোগ্য পুরস্কার দেওয়া হয়নি।

অভিনেতা নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে টলিউড কে দিয়েছেন প্রচুর টাকার ব্যবসা। কিন্তু অভিনেতা নিজে টলিউডের জনপ্রিয় অভিনেতা হওয়ার পরেও কোন বঙ্গ সম্মান জোটে নেই তাঁর ভাগে। সোশ্যাল মিডিয়া এর একটি বড় কারণ হিসেবে চিহ্নিত করেন যে জিৎ বঙ্গের রাজনীতির সঙ্গে যুক্ত নন। সেই কারণেই অভিনেতা কোন সম্মানের হতে পারে না। যদিও এইসব সম্মান তো শুধুমাত্র আনুষ্ঠানিকভাবে মঞ্চে ডেকে দেওয়া হয় কিন্তু অভিনেতা তাঁর অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে জায়গা করে রেখেছেন। এটাই তাঁর কাছে সব থেকে বড় পুরস্কার।

বর্তমানে অভিনয় জগতের সাথে অর্থাৎ কোন সিনেমায় অভিনয়ের মতো কাজ খুবই কম করেন অভিনেতা। বেশ কিছুদিন হয়েছে তাঁকে কোন নতুন সিনেমা দেখতে পাওয়া যায়নি। কিন্তু নিজের অভিনয় দক্ষতায় যতটা জনপ্রিয় অভিনেতা মানুষের মধ্যে ঠিক ততটাই জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতেও। অভিনেতার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা প্রচুর। এখনো অভিনেতার অনুরাগীরা মুখিয়ে থাকেন অভিনেতার ব্যক্তিগত জীবনের ঘটনা দেখার জন্য। আবার অভিনেতাও কিছু কম যান না তিনিও নিজের জীবনের ছোটখাটো আনন্দের মুহূর্ত শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

তেমনি সম্প্রতি অভিনেতা আরও একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেতা তাঁর স্ত্রী এবং তাঁর মেয়ে একটি জায়গায় বেড়াতে গেছেন। আর সেখানে বেশ কয়েকটি হাতিও রয়েছে তাঁদের সাথে। সে হাতির সাথে অভিনেতার মেয়ে মজেছেন খেলায়। অভিনেতা নিজেও হাতির কাছে গিয়ে দাঁড়াচ্ছেন। আর হাতির সুর দিয়ে বারবার আদর করছেন অভিনেতাকে। বেশ চুটিয়ে মজা করছেন পরিবারের সাথে। আর সেটা দেখি বেশ খুশি হয়েছেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় আসার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়েছে ভিডিওটি।

এর আগেও অভিনেতা তাঁর মেয়ের সাথে সময় কাটানোর ছবি পোস্ট করেছিলেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছিল মেয়ের সাথে চলো খেলিতে ব্যস্ত রয়েছেন অভিনেতা। মেয়ের সাথে ওই দিনেও আনন্দে মেতে ছিলেন অভিনেতা। সুইমিংপুলে জলের মধ্যে খেলছিলেন বাবা আর মেয়ে। ভিডিওটিতে দেখা গিয়েছিল মেয়ে আর বাবা একসাথে ডুব দিয়ে আবার উঠছেন জলের উপরে। তবু এই ভিডিওতে অভিনেতার মেয়ের রূপে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা। অভিনেতাকে দেখতে ঠিক যতটা ভালো তার থেকেও বেশি ভালো তাঁর মেয়ে দেখতে। অভিনেতা এমনই মাঝে মধ্যে নিজের তাঁর পরিবারের সাথে সময় কাটানোর ভিডিও পোস্ট করার সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Back to top button