বাংলা সিরিয়াল

“চুলগুলো এমন কাকের বাসা কেন? প্রতীককে এইভাবে দেখতে ভালো লাগছে না” – সাহেবের চিঠি ধারাবাহিকে সাহেবের হেয়ার স্টাইল নিয়ে বিরক্ত দর্শক, চাইছেন নিউ হেয়ার স্টাইল

সম্প্রতি স্টার জলসা যেসব নতুন নতুন ধারাবাহিক এনেছিল তাঁদের নতুন কনটেন্ট হিসেবে তাঁর মধ্যে অন্যতম একটি হলো “সাহেবের চিঠি”। স্টার জলসার সন্ধ্যে সাড়ে ছটার স্লটে এই ধারাবাহিক আমরা সম্প্রচারিত হতে দেখতে পাই। এই ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র হল সাহেব এবং চিঠি। এখানে সাহেবের চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা প্রতীক সেন এবং চিঠির ভূমিকায় অভিনয় করছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। চলতি বছরের জুন মাসে পুরনো ধারাবাহিক শেষ হয়ে নতুন ধারাবাহিক হিসেবেই শুরু হয় এই ধারাবাহিকটি। তবে ধারাবাহিকের গল্প এখনো মানুষের মন জয় করতে পারেনি। বেশ কয়েকদিন আগে শুরু হওয়ায় ধারাবাহিক এখনো পর্যন্ত টিআরপি স্থানে ভালো ফলাফল করতে পারেনি। কিন্তু ধারাবাহিকের অভিনেতা প্রতীক সেনের বরাবর সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই ফ্যান বেস আছে।

প্রসঙ্গত প্রতীক টেলিভিশন জগতের সঙ্গে বেশ কয়েক বছর ধরেই যুক্ত রয়েছেন। এর আগেও আমরা অভিনেতার বেশ কিছু ধারাবাহিক দেখেছি যেখানে তাঁর জনপ্রিয়তা বেশ বৃদ্ধি পেয়েছিল। এর আগে অভিনেতা প্রতীককে দেখতে পাওয়া গেছে “মোহর” ধারাবাহিকে। প্রফেসর শঙ্খের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। অভিনেতার বিপরীতে ছিলেন অভিনেত্রী সোনামনি সাহা মোহরের চরিত্রে। তারও আগে আমরা প্রতীককে দেখতে পাই “খোকাবাবু” ধারাবাহিকে। সেই ধারাবাহিককে অভিনেত্রী তৃণা সাহার বিপরীতে অভিনয় করেছিলেন এই অভিনেতা।

খোকাবাবু ধারাবাহিক থেকে অভিনেতার অভিনয়ের দক্ষতার প্রমাণ পেয়েছিলেন দর্শক। তখন থেকেই তাঁর জনপ্রিয়তা ছিল তুঙ্গে। কিন্তু বর্তমানে সাহেবের চিঠি ধারাবাহীকে সাহেবের চরিত্রে তাঁর অভিনয় পছন্দ করলেও চরিত্রের হেয়ার স্টাইল মোটেই পছন্দ হচ্ছে না দর্শকের। কোকড়ানো এক ঝাক চুল দেখে বিরক্ত হচ্ছেন দর্শক। এই ধারাবাহিকে একজন রকস্টার ফিঙ্গার এর চরিত্রে দেখানো হচ্ছে প্রতিককে। প্রফেশনের এর সাথে মিল করে চরিত্রের হেয়ার স্টাইল পছন্দ হচ্ছে না দর্শকের?

আসলে সত্যিই ব্যাপারটি তাই। সোশ্যাল মিডিয়ার একাংশের মত এখানে প্রতীককে যতই রকস্টার এর ভূমিকায় দেখানো হোক না কেন হেয়ার স্টাইল মোটেই তাঁর মুখের সাথে মানাচ্ছে না। দেখলে মনে হয় চুল আঁচড়ায় না কাকের বাসা হয়ে রয়েছে চুলগুলি। এই নিয়েই রীতিমত সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনা। অভিনেতার অনুরাগীরা চাইছেন অভিনেতাকে যেন ভালো লুক দেওয়া হয়। সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন, “সাহেবের চিঠি ধারাবাহিকের সবকিছুই ঠিকঠাক আছে কিন্তু প্রতিক সেনের চুলের স্টাইলটা এত বিচ্ছিরি কেন? এটা কি টাইপ স্টাইল ভাই!” মোটকথা এখন সোশ্যাল মিডিয়ার দাবি ধারাবাহিকে প্রতীকের চুলের স্টাইল বদলাতে হবে। এবার শুধু এটাই দেখার যে দর্শকের দাবি মেনে ধারাবাহিকের কর্তৃপক্ষ প্রতীকের চরিত্রের চুলের স্টাইল পাল্টায় কিনা।

Back to top button