Uncategorized

৩৪-এর শ্রাবন্তী কে ‘আন্টি’ বলে ডাকেন অভিনেত্রী পার্নো মিত্র! ৩ স্বামী ও ১ বাচ্চার মা বলেই কি এই নামে সম্বোধন অভিনেত্রীর? প্রশ্ন নেটিজেনদের

আজ শুক্রবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জন্মদিন এর কারণেই সকাল থেকে শুভেচ্ছা বার্তায় ভেসে যাচ্ছে সামাজিক মাধ্যম। আদর করে ইন্ড্রাস্ট্রির মানুষেরা অভিনেত্রীকে গিন্টু বলে ডাকেন। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে যতই সমালোচনা থাকুক না কেন তার বন্ধুর সংখ্যা কিন্তু খুব একটা কম নয়।

অভিনেত্রীর এক কাছের বন্ধু পার্নো মিত্র অভিনেত্রীকে অদ্ভুত মজাদার কায়দায় তাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা। অভিনেত্রী পান্না মিত্রের ইনস্টাগ্রামে দেওয়ালে ফুটে উঠেছে সেই অদ্ভুত শুভেচ্ছা বার্তা। পার্নো ইনস্টাগ্রামে শ্রাবন্তীর একটি ছবি ভাগ করে লিখেছেন,”আজকে আমার বন্ধু ঝিনুকের মায়ের বার্থ ডে!! তাই বলে রাখি, শুভ জন্মদিন শ্রাবন্তী (আর আন্টি বললাম না)।”

বন্ধুর শুভেচ্ছাবার্তা জানানোর এই অদ্ভুত মজাদার ছবিটির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজের ইনস্টাগ্রামে দেওয়ালে ভাগ করে নিয়েছেন। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একমাত্র ছেলে ঝিনুক অর্থাৎ অভিমুন্য চট্টোপাধ্যায়। মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী।

বিয়ের এক বছর পরেই তাদের কোল আলো করে আসে অভিমুন্য। তবে অভিনেত্রী মা হওয়ার পর দীর্ঘদিন ধরে গ্ল্যামার জগত থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন। দীর্ঘ টানা পাঁচ বছরের ছুটির পর ভালোবাসা ভালোবাসা ছবির মাধ্যমে তিনি কামব্যাক করেছিলেন।

যদিও দেড় দশকের কাছাকাছি গিয়েও রাজীব বিশ্বাসের সাথে সেই বিয়ে টেকেনি। তবে ভবিষ্যতে যদি কখনো ভালো চিত্রনাট্য পান তবে রাজিবের সাথে কাজ করতে আপত্তি নেই তার। এরপর তিনি দ্বিতীয় বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন যদিও দ্বিতীয় বিয়ে টেকেনি। এমনকি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়ে টেকেনি। তারই মধ্যে শোনা গিয়েছিল অভিনেত্রী চতুর্থ কোন সম্পর্কে রয়েছেন।

তবে চতুর্থ এরপর ইদানিং পঞ্চম প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। অভিনেত্রী রাজীব বিশ্বাসের প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেছেন,’স্বামী হিসেবে হয়তো আমার সঙ্গে মতানৈক্য হয়েছে, কিন্তু চিত্রপরিচালক হিসেবে রাজীব অত্যন্ত ভালো কাজ করছে। এমনকী, আমাদের বিচ্ছেদ চলাকালীন ‘বিন্দাস’ ও ‘মজনু’ সিনেমায় অভিনয় করেছি। সুযোগ পেলে আমি ফের ওর সঙ্গে কাজ করতে চাই।’

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button