বলিউড

প্রকাশ্যে এলো Kareena’র ছোট ছেলে Jeh এর ভিডিও! বড়ো হয়ে বাবার থেকেও ভালো সুপারস্টার হবে, দাবি অনুরাগীদের

ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে কটুক্তি শিকার হতে হয়েছে করিনা কাপুর খান এবং সাইফ আলী খানকে। এর কারণ শুধুমাত্র তাদের দ্বিতীয় সন্তানের নামকরণ। সম্প্রতি ওই তারকা দম্পতির দ্বিতীয় সন্তানের নাম জানা গিয়েছে।

দ্বিতীয় সন্তানের জন্মের পর তার ছবি এবং নামকরণ কিছুই সামাজিক মাধ্যমে প্রকাশ করেননি অভিনেত্রী কারিনা কাপুর এবং অভিনেতা সাইফ আলী খান। এর জন্য কম প্রশ্নের মুখোমুখি হতে হয়নি তাদেরকে।

তবে সম্প্রতি করিনা কাপুর খান এর প্রকাশিত প্রেগনেন্সি বাইবেল দ্য আল্টিমেট মানুয়াল ফর মমস টু বি প্রকাশিত হয়েছে সেখানেই নাম করণের বিষয়টি সামনে এসেছে। সেই বইয়ে প্রকাশিত নাম অনুযায়ী জানা গেছে তারা তাদের দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন জাহাঙ্গীর আলি খান।

এর আগে তৈমুরের নামকরণকে নিয়ে সামাজিক মাধ্যম তোলপাড় হয়ে গিয়েছিল। ২০১৬ সালের ২০ ডিসেম্বর সাইফ আলি খান এবং করিনা কাপুর খানের প্রথম সন্তানের জন্ম দেন। সেসময় বিতরকের মুখে পড়ে তারকা দম্পতি কি প্রশ্ন করা হয়েছিল ছেলের নাম কেন তৈমুর রাখা হয়েছে!

এই বিতরকের মধ্যেই ক্যামেরার সামনে এসে পড়ল জাহাঙ্গীর আলি খান। একদম গোলগাল মুখ, ঠোট লাল লাল দুধে আলতা রং এর, একেবারে মিষ্টির ডিব্বা। আজ শুক্রবার হঠাৎ করেই লাইমলাইটে চলে এসেছে সে। কালো রঙের একটা লম্বা গাড়ির ভিতর থেকে বাবা সাইফের বসে রয়েছে জাহাঙ্গীর। গোল গোল মিষ্টি মিষ্টি চোখে তাকিয়ে রয়েছেন বাইরের।

সে পাপারাৎজিদের ক্যামেরা দেখে রীতিমতো হতবাক। কি হচ্ছে, কেন হচ্ছে, কি হবে, কিছুই যেন ধুকছে না তার ছোট্ট মগজে। তবে দাদা তৈমুর ছিল এমনই। বড় হওয়ার বেশ কিছুদিন পরে তার মগজে ঢুকে ছিল ক্যামেরার মাহাত্ম্য।

তবে সামাজিক মাধ্যমের কটূক্তির শিকার হয়ে চুপ থাকেননি করিনা কাপুর খান। জবাব দিয়েছেন তিনি। অভিনেত্রীর বক্তব্য, “আমি খুবই পজিটিভ মানুষ আর শুধুমাত্র আনন্দ ও পজিটিভিটি ছড়াতে চাই। আমাদের জীবনে নেগেটিভিটির কোনও স্থান নেই। দেখুন Covid-19 অতিমারীতে কী পরিস্থিতি হয়েছে। এটা সকলকে আরও কাছাকাছি নিয়ে এসেছে। এই বিষয় নিয়েই আমাদের সকলের ভাবা উচিত।”

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button