Story

রাজেশ খান্না, সঞ্জয় দত্ত কে ছেড়ে আম্বানি কে বেছে নিয়েছিলেন আম্বানি পত্নী! বহু তারকা পুরুষের সাথে প্রেমের পরে কোন গুণে মুগ্ধ হয়ে আম্বানিকে বেছে নিলেন তিনি?

ভারতের অন্যতম ধন কুবের মুকেশ আম্বানির ছোট ভাই অনিল আম্বানি কিছু বছর আগেও ভারতের শীর্ষ ধনীর তালিকায় ছিলেন। কয়েক বছর আগে পর্যন্ত ভারতের একজন অন্যতম ধনী ব্যক্তির তালিকায় থাকা অনিল আম্বানি ছিলেন একজন বিলিওনেয়ার। তবে বছর দুই আগে তিনি দাবি করেন যে তার অর্থনৈতিক অবস্থা এখন আর আগের মতো নেই। সময়ের চাকায় মার খেয়ে তার যশ খ্যাতি অনেকটাই তলিয়ে গিয়েছে। তবে একসময় উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তিকে নিজের চেষ্টায় ও পরিশ্রমের ফলে কাজে লাগিয়ে অনেক সফলতা অর্জন করেছিলেন অনিল আম্বানি। তার জীবনের সফলতা, ব্যর্থতা, উত্থান ও পতনের মধ্যে দিয়ে গিয়েছে।

তার জীবনের এই সমস্ত অধ্যায়ে যে মানুষটি সর্বক্ষণ তার ছায়া সঙ্গিনী হয় তার পাশে ছিলেন তিনি হলেন অনিল আম্বানির স্ত্রী টিনা আম্বানি। অনেকেই হয়তো জানেন না অনিল আম্বানির স্ত্রী টিনা আম্বানি আম্বানি পত্নী হওয়ার আগে একজন গ্ল্যামার জগতের মানুষ ছিলেন। তিনি ছিলেন সত্তর দশকের একজন জনপ্রিয় অভিনেত্রী। টিনা আম্বানি ওরফে টিনা মুনিমের গ্ল্যামার জগতে থাকার দরুন তার জীবনে একাধিক প্রেম এসেছিলো, বিয়ে করার আগে বহু সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি। তার প্রেমিকের তালিকায় রয়েছেন রাজেশ খান্না থেকে শুরু করে সঞ্জয় দত্তের মত জনপ্রিয় বলি তারকাদের নাম।

শোনা যায় টিনা যখন অভিনয় হিসেবে খ্যাতি লাভ করেছেন তখনই সঞ্জয় দত্তের প্রবেশ ঘটেছিল বলিউডের সঞ্জয় দত্তের স্টাইল ও পার্সোনালিটি দেখে প্রেমে পড়ে যান কিনা কিন্তু পরবর্তীতে ড্রাগ ও গাঁজার নেশায় সঞ্জয় দত্তকে আসক্ত থাকতে দেখে সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। এমন কি রাজেশ খান্নার সাথেও সম্পর্কে জড়িয়ে ছিলেন কিনা কিন্তু পরে যখন তিনি জানতে পারেন যে বলিউডের এই প্রথম সুপারস্টার একাধিক নারীর প্রতি আসক্ত রয়েছেন তখন তিনি এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। এরপর টিনার সাথে পরিচয় হয় অনিল আম্বানির, অনিল আম্বানির মধ্যে সেইসব গুণগুলো খুঁজে পেয়েছিলেন টিনা যা তিনি এতদিন ধরে খোঁজ করে এসেছিলেন রাজেশ ও সঞ্জয়ের মধ্যে। তিনি বুঝতে পারেন অনিল তার জন্য পারফেক্ট।

তাই দ্বিতীয়বার না ভেবে এই সম্পর্কটাকে পরিণতি দেওয়ার পথে এগিয়ে যান অভিনেত্রী। তারপর জীবনের সকল উত্থান পতনের স্বামীর সঙ্গে সঙ্গে থেকেছেন তিনি, অনিল ও টিনার দাম্পত্য তাই সকলের কাছে ঈর্ষণীয়।

Back to top button