Story

ডান্স বাংলা ডান্স এর জনপ্রিয় খুদে শিল্পী তাথৈ বর্তমানে কোথায় আছেন? ডান্সের রিয়েলিটি শোতে ব্যাপক জনপ্রিয়তা লাভ করার পর আচমকা কেনই বা হারিয়ে গেলেন তাথৈ জানেন?

একসময়কার জনপ্রিয় ডান্স রিয়েলেটি শো‌ ‘ডান্স বাংলা ডান্স’ মোস্ট পপুলার হয়ে উঠেছিল দুটি কারণে। এক সেই শোয়ে এমজি মিঠুন চক্রবর্তীর উপস্থিতি,আরেকটি হলো শোয়ের দুই খুদে সঞ্চালক শিল্পী অরিত্র এবং তাথৈ। এই শোয়ের দৌলতে দুজনেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল, কিন্তু এই শেষ হওয়ার পর তাথৈ টলিউডের বেশ কিছু সিনেমাতে কাজ করলেও আচমকাই ইন্ডাস্ট্রি থেকে সে উধাও হয়ে যায়। এখন কী করছে বর্তমানে সে? কেন‌ই বা হুট করে হারিয়ে গেল এই ক্ষুদে শিল্পী? চলুন জেনে নেই তাথৈ এর যাবতীয় হাল হাকিকত।

তাথৈ এর আসল নাম সারণ্যা দেব। ছোট্ট সেই শিল্পী বর্তমানে অনেক বড় হয়েছে। ডান্স বাংলা ডান্স ছাড়াও ধুম ধামাকা নামের একটি নাচের অনুষ্ঠানেও অংশ নিয়েছিল সে। এছাড়া সব চরিত্র কাল্পনিক, চলো পাল্টাই, খোকাবাবু, নীল রাজার দেশে-র মতো একাধিক ছবিতে অভিনয় করেছে সে। সঞ্চালনা ও বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি একাধিক বিঞ্জাপনেও কাজ করেছেন তাথৈ। তবে ছোট পর্দায় জমিয়ে কাজ করলেও একটু বয়স বেড়ে ওঠার পর আর তাকে বড় পর্দায় সেভাবে পাওয়া যায় নি। বড় পর্দা থেকে রাতারাতি উধাও হয়ে গিয়েছে এককালের জনপ্রিয় এই শিশু শিল্পী। অথচ তার সাথে একই সাথে জনপ্রিয়তা লাভ করা অরিত্র কিন্তু এখনো সমানতালে কাজ করে চলেছে রুপালি পর্দায়। তাহলে তাথৈ এখন কী করছেন?

তাথৈ ন্যাশনাল জেমস স্কুল থেকে পড়াশোনা করে হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজে নিজের স্নাতক শেষ করেছেন। বর্তমানে তাথৈ টরেন্টোতে ফিল্ম এন্ড প্রোডাকশন নিয়ে পড়াশোনা করছে। ভবিষ্যতে সে সিনেমা তৈরি করতে চাই আর এই পড়াশোনার কাজে বাইরে থাকার জন্যই বর্তমানে তাকে সেভাবে রুপোলি পর্দার জগতে আর দেখা যায় না। নিজের পড়াশোনা শেষ করে পুরোপুরি প্রস্তুত হয়ে তবে আবার নতুন করে নিজের চিরপরিচিত এই জগতে ফিরে আসবেন তিনি।

Back to top button