টলিউড

‘এত লম্বা ঠ্যাং এ হ;টপ্যান্ট পরে হট নয়, জঘন্য লাগছে’! শুভশ্রী গাঙ্গুলীর ছেলের সাথে বিদেশ ভ্রমনের হট প্যান্ট পরা ছবি নিয়ে শুরু হলো কটাক্ষ

বাংলা ইন্ড্রাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। ‘পরিনীতা’ ছবিতে তার অভিনয় দক্ষতা দেখে সমালোচকরাও তার প্রশংসা করতে বাধ্য হয়েছেন। প্রায়ই অভিনেত্রী নিজের ছেলে ইউভানের পোস্ট দেন, দর্শকরা ছোট্ট ইউভানের সেইসব পোস্ট পছন্দ‌ও করেন আর বর্তমানে টলিউডের পাওয়ার কাপল নামে পরিচিত পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর জুটি। রাজ ঘরণী শুভশ্রী সম্প্রতি পরিবারের সাথে বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন আর সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবার পর তাকে কটাক্ষের শিকার হতে হয়।

রথযাত্রা উপলক্ষে সপরিবারে আমেরিকায় বেড়াতে গিয়েছিলেন শুভশ্রী। সেখানে বিদেশের রাস্তায় হট প্যান্ট পরে ছবি তোলেন শুভশ্রী। বিদেশে গিয়ে এয়ারপোর্টের ভেতরে ছোট্ট ইউভানের ট্রলি টেনে হেঁটে যাওয়ার ভিডিও দেখে খুশি হয়ে গিয়েছেন দর্শকরা তবে একই সাথে শুভশ্রীর ছবি দেখে তারা কটাক্ষ শুরু করেছেন। আসলে বিদেশে গিয়ে হট প্যান্ট পড়ে পোজ দিয়েছিলেন শুভশ্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই একের পর এক কটাক্ষ উড়ে আসে। একজন নেটিজেন যেমন সরাসরি বলেন,“অত লম্বা ঠ্যাং নিয়ে ওইটুকু প্যান্ট”।

instagram এ বিদেশে বিভিন্ন মুহূর্ত কাটানোর একের পর এক ছবি পোস্ট করতে থাকেন শুভশ্রী। কোনো ছবিতে দেখা যায় বিদেশের সুন্দর রাস্তায় বন্ধু-বান্ধবের সাথে সেজেগুজে ছবি তুলেছেন তিনি কোথাও আবার দেখা যায় শুভশ্রীর কোলে রয়েছে ইউভান। কোনো ছবিতে আবার চোখে পড়ে ইউভান পোজ দিচ্ছে। এখানে শুভশ্রী একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে যে নীল ডেনিম হট প্যান্টের সাথে হালকা গোলাপি কালারের ক্রপ‌ টপ পরেছেন অভিনেত্রী, চোখে নিয়েছেন সানগ্লাস। এই ছবি নিয়ে শুরু হয়েছে কটাক্ষ।

একজন লিখেছেন,“এত লম্বা ঠ্যাং নিয়ে প্যান্টি টাইপ হট প্যান্ট না পরে হাঁটুর কাছাকাছি পড়লে বেশি ভালো লাগতো মনে হয় বাকিদেরকে আপনার থেকে বেশি ভালো লাগছে”আর একজন আবার লিখেছেন “ভদ্র পোশাক পড়া উচিত” কেউ আবার শুভশ্রীর সানগ্লাস পরা নিয়ে কটাক্ষ করে কমেন্ট করে লিখেছেন,“ শপিংমলে খুব রোদ বলুন”। সন্তান জন্মের পর শুভশ্রীর মোটা হয়ে যাওয়া চেহারা নিয়ে কেউ কটাক্ষ করে বলেছেন,“ঢেপসি”

Back to top button