বাংলা সিরিয়াল

ষ্টার জলসার মতো বড়ো চ্যানেল পাওয়া মুশকিল! বাংলা টেলিভিশনে প্রথমবার সুপারস্টার সুনীল শেট্টি, ধামাকাদার পারফরমেন্সে তাজ্জব সুনীল

স্টার জলসা ও জি বাংলা প্রথম সারির বিনোদন চ্যানেল গুলির মধ্যে অন্যতম দুটি চ্যানেল। প্রত্যেকদিন এই চ্যানেলগুলি যেমন ধারাবাহিকের মাধ্যমে দর্শকের মন জয় করে তেমনি সপ্তাহ শেষে আরো একবার মন জয় করে নেয় রিয়েলিটি শো গুলির মাধ্যমে। এরই মধ্যে জনপ্রিয় একটি রিয়েলিটি শো হল ডান্স ডান্স জুনিয়র সিজন ৩। প্রমোতেই বলে দেওয়া হয়েছিল আগের দুটি সেজনের থেকে ওয়ান লেভেল আপ পারফরম্যান্স দেখানো হবে এই সিজনে। আর তার প্রমাণ আমরা প্রত্যেকটি প্রোমোতেই পাচ্ছি। এই ওয়ান লেভেল আপ পারফরম্যান্স দেখার জন্য মঞ্চে উপস্থিত থাকছেন বলিউড খ্যাত অভিনেতা সুনীল শেট্টি।

সম্প্রতি প্রকাশিত প্রমোতে দেখানো হয়েছে ডান্স ডান্স ৩ এর মঞ্চে উপস্থিত হয়েছেন বলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেতা সুনীল শেট্টি। তার আগমনে স্পেশালি পারফর্ম করছে পারফরমাররা। আলাদাই সাজসজ্জা করা হয়েছে মঞ্চের। চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে পোস্ট করা প্রমোতে দেখা যাচ্ছে দুই বিচারক মনামী ঘোষ এবং রুক্মিণী মৈত্রের সাথে স্টেজ শেয়ার করেছেন অভিনেতা সুনীল। এছাড়াও খুদে নৃত্যশিল্পীদের পারফরম্যান্স তাকে এতটাই মন্ত্রমুগ্ধ করেছে যে তিনি নিজেই বলেছেন “ওয়ান লেভেল আপ পারফরমেন্স”। এপিসোডটি সম্প্রচারিত হবে এই শনি ও রবিবার রাত সাড়ে নটায়।

প্রসঙ্গত এখানের ক্ষুদে নৃত্যশিল্পীদের যোগ্যতা বিচার করার জন্য থাকছেন তিন বিচারক। তারা হলেন বর্তমানে টলিউডের মহানায়ক পুরস্কারপ্রাপ্ত অভিনেতা দেব, অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং মনামি ঘোষ। এছাড়াও এই ক্ষুদে শিল্পীদের নাচের প্রশিক্ষণ দেওয়ার জন্য থাকবেন তিনজন ক্যাপ্টেন। অভিনেত্রী তৃনা সাহা, অভিষেক এবং দীপান্বিতা। এই তিন ক্যাপ্টেন এর কাছেই নাচের প্রশিক্ষণ নেবেন ক্ষুদে শিল্পীরা। এবার শুধু দেখার পালা ইন্ডিয়ান টেলিভিশনে ওয়ান লেভেল আপ পারফর্মেন্স কতটা সফল হয় ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ এর মঞ্চে।

Back to top button