বাংলা সিরিয়াল

বয়স ৪০ ও পেরোয়নি এখনো অপরূপ সুন্দরী অদিতি চ্যাটার্জী! তবে কেনো মা কাকিমার চরিত্রেই দেখা মেলে জনপ্রিয় অভিনেত্রী অদিতির?

টেলিভিশনে ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন অদিতি চ্যাটার্জী। দীর্ঘ বেশ কয়েক বছর ধরে তিনি টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন। অভিনেত্রীকে বেশিরভাগ সময় ধারাবাহিকই দেখা যায়। কখনো কারো মা কখনো কারো শাশুড়ি কখনো কারো বৌদিমনির ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী। বর্তমানে অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলুতে। সেখানে অভিনেত্রী আহিরের মায়ের ভূমিকায় অভিনয় করছেন অর্থাৎ ধারাবাহিকের নায়িকা পিলুর শাশুড়ি অদিতি।

শুরু করেছিলেন এক আকাশের নিচে ধারাবাহিকে নন্দিনীর চরিত্রে অভিনয় দিয়ে। তারপরে আর থেমে থাকেনি অভিনেত্রী। একের পর এক জনপ্রিয় মেগা ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন খুব সহজেই। শুধুমাত্র অভিনয়ের গুনে নয় নিজের রূপের গুণেও অসংখ্য মানুষকে মুগ্ধ করেছে অদিতি। এক কথায় রূপে লক্ষী গুনে সরস্বতী অভিনেত্রী অদিতি চ্যাটার্জী। বয়স ৪০ ও পেরোয়নি অথচ ধারাবাহিকে মা, কাকীমা, শাশুড়িমা ইত্যাদি চরিত্রে দেখা মেলে অদিতির। বুম্বাদার সাথে অভিনয় করেও কেন জনপ্রিয়তার শীর্ষে পৌঁছলেন না? কেন ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা গেল না অদিতিকে? এই নিয়ে হাজারো মানুষের মনে হাজার একটা প্রশ্ন।

বড় পর্দায় কেন অদিতিকে দেখা যায়নি? এই প্রশ্নটা বারবার করা হয়েছে অভিনেত্রীকে। আর অভিনেত্রী বারবার জবাব দিয়েছেন যে তিনি বড় পর্দার চেয়ে ছোটপর্দায় বেশি পছন্দ করেন। সেখানে কাজ করতে বেশি স্বাচ্ছন্দ তিনি। তাই মেগা ধারাবাহিকেই অভিনয় করে যেতে চান। কেন মা কাকিমার ভূমিকায় তাকে দেখা যায় এই প্রশ্নের উত্তরে তিনি তেমন কোন জবাব দেয়নি। তার মতে যেকোন চরিত্রই তার জন্য সমান। তিনি শুধু চেষ্টা করেন যে চরিত্রে অভিনয় করুক না কেন সেই চরিত্রকে পারফেক্টভাবে সকলের সামনে তুলে ধরতে। যাতে পর্দায় দর্শকরা দেখে তার প্রশংসা করেন।

Back to top button