বলিউড

‘আমার সব বান্ধবীদের সঙ্গে ভাই অর্জুন শুয়েছে, কেউ বাদ নেই’কফি উইথ করণে এসে অর্জুনের সিক্রেট ফাঁস করে দিলেন সোনম! লজ্জায় মুখ ঢাকলেন অর্জুন কাপুর!

কফি উইথ করন শো টি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। কারণ সেল্ফরা এই অনুষ্ঠানে আসবেন এবং তাদের বিভিন্ন রকম অভিজ্ঞতার কথা জীবনের বিভিন্ন রকম গল্পের কথা শেয়ার করতেন ফ্যানেদের সাথে। যে কারণে প্রচুর মানুষ এই শো টিকে পছন্দ করতেন। নিজেদের পছন্দের সেলবদের দেখবার জন্য তাদের কথা শোনবার জন্য, তাদের ব্যক্তিগত মুহূর্তের কথা শোনবার জন্য। তারকাদের হাঁড়ির খবর শোনবার জন্য তারা আগ্রহ নিয়ে বসে থাকতেন ‌।

কফি উইথ করণে এইবার হাজির হচ্ছেন সোনম কাপুর। অন্তঃসত্ত্বা এই অভিনেত্রী করণের সামনে এসে অর্জুনের বিষয়ে এমন কথা বললেন যা শুনে করণ জোহর তো হতভম্ব হয়ে গেলেন তার পাশাপাশি অর্জুন ও লজ্জা পেয়ে গেলেন। আগামী পর্বের অতিথি হিসেবে কফি উইথ করণে দেখা যাবে ভাই বোনের এই জুটিকে। সেখানে আড্ডার মাঝখানে রীতিমতো বিস্ফোরণ ঘটান সোনম, অর্জুনের ব্যক্তিগত সব তথ্য তিনি ফাঁস করে দেন।

করণ কে উদ্দেশ্য করে সোনম বলেন, “আমার ভাইয়েরা এমন যে আমার সব বান্ধবীদের সঙ্গে শুয়েছে। ওদের মধ্যে কেউ বাদ নেই” এই কথা শুনে লজ্জায় মুখ লাল করে ফেললেন অর্জুন কাপুর একই সাথে অভিনেত্রীকে ঝাঁঝিয়ে উঠে বলেন, কিরকম বোন তুই আমাদের সম্পর্কে এসব কথা বলছিস?

যদিও এই প্রথম নয় এর আগেও করণ জোহরের কফি শো তে এসে বিস্ফোরক মন্তব্য করেছিলেন সোনম। সেই বার রণবীর কাপুরের মহিলা সঙ্গ নিয়ে তিনি মুখ খুলেছিলেন যা নিয়ে তোলপাড় হয়ে গিয়েছিল বলিউড। এইবার তুতো ভাই অর্জুন কাপুরকেও বাদ দিলেন না তিনি। করণের শো তে এসে অর্জুনের অনেক বড় তথ্য ফাঁস করে দিলেন।

Back to top button