টলিউড

‘আমার দুই বাচ্চা হয়ে গেছে,আমার বিয়েও ভেঙে গেছে!’এক সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করলেন খড়কুটো খ্যাত তৃণা সাহা

যখন কেউ অনেক বড় সেলব হয়ে যান তখন স্বাভাবিকভাবেই না চাইতেই জনপ্রিয়তা তার কাছে এসে ধরা দেয়। মানুষ রাস্তাঘাটে এলে তাকে ভিড় করে জটলা তৈরি করে। তার সাথে সেলফি তুলতে চায়, তাকে একবার ছুঁতে চায়, তাকে একবার দূর থেকে দেখতে চায় আর এই খ্যাতি সবথেকে বেশী সময়ে যে সকল মানুষরা পান তাহলো রূপোলি পর্দার মানুষরা। রুপালি পর্দায় কোন একটি ধারাবাহিকে লিড চরিত্র করলেই মানুষ জনপ্রিয়তা পেয়ে যান আর সেই বিখ্যাত মানুষটি যদি হন তৃণা সাহার মত কেউ তাহলে তো আর কথাই নেই।

শুধুমাত্র জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্যের ঘরণী নন তৃণা, তার সাথে একাধিক ছোট পর্দার ধারাবাহিকের দাপটে সাথে লিড রোলে অভিনয় করেছেন তিনি। খোকাবাবু, কলের বউ খড়কুটোর মত ধারাবাহিকে একাধিক চরিত্রে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে গিয়েছেন। তাই স্বাভাবিকভাবেই জনপ্রিয়তা তার তুঙ্গে। কিন্তু খ্যাতির বিড়ম্বনাও আছে জনপ্রিয়তার সাথে জনপ্রিয় হলে অনেক কিছুই সহ্য করতে হয়।

কারণ যারা জনপ্রিয় হন তারা কী খাচ্ছেন কী করছেন এবং কোথায় যাচ্ছেন সবকিছুই মানুষ জানতে চান! এই জানতে চাওয়ায় কোন অস্বাভাবিকতা নেই, কিন্তু এই জানার কৌতুহল থেকে সৃষ্টি হয় নানা ধরনের গুজব নানা ধরনের ফেক নিউজ এর। বিভিন্ন সেলিব্রিটি সম্পর্কে এই সমস্ত ফেক নিউজগুলি তৈরি হয় কিছু কিছু সেলিব্রেটি আছেন যারা এগুলির প্রতিরোধ এবং প্রতিবাদ করেন কেউ সেগুলিকে পাত্তা দেন না। সম্প্রতি তৃণা সাহা এ বিষয়ে মুখ খুললেন।

একটি সাক্ষাৎকারে তৃণা সাহা সম্প্রতি বলেন যে, আমি এই কিছুদিন আগেই শুনলাম আমার নাকি দুটো বাচ্চা হয়ে গেছে, আমার নাকি বিয়ে ভেঙে গেছে এমন কি ছয় মাস আগে থেকেই শুনছি খড়কুটো নাকি বন্ধ হয়ে যাচ্ছে।‌তো আমি বলছি দেখো আমি বরাবরই খুব ওপেন মাইন্ডেড। যদি কোন কিছু হয় আমার লাইফে তাহলে আমি কখনোই সেটা লুকিয়ে চুরিয়ে রাখবো না। যখন যেটা হবে তখন সেটা আমি জানিয়ে দেবো।- এইভাবে তিনি গুজব রটনাকারীদের উদ্দেশ্যে একটা বড় বার্তা দিলেন বলে মনে করছেন নেটিজেনরা।

Back to top button