টলিউড

মহানায়কের সম্মান পাওয়ায় সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রোল, এবার নেটিজেনদের ‘কীট-ভাইরাস’ বলে তোপ সুপারস্টার অভিনেতা সোহম চক্রবর্তীর

কিছুদিন আগে মহানায়কের অ্যাওয়ার্ড পাওয়ার পরই ট্রোলের মুখে পড়তে হয়েছিল টলিউডের জনপ্রিয় অভিনেতার সোহম চক্রবর্তীকে। যা নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড় কান্ড। চারিদিকেই সমালোচনা এবং কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেতাকে। সবার মনে একটাই প্রশ্ন তবে কি তৃণমূলের বিধায়ক হওয়ার কারণেই এই বিশেষ সম্মান দেয়া হলো তাকে? আদৌ কি তিনি ওই সম্মানের যোগ্য? বঙ্গসম্মান অনুষ্ঠানের সপ্তাহ পেরিয়ে গিয়েছে তাও সোহমকে নিয়ে ট্রোল এখনো থামেনি। সম্প্রতি এক সাংবাদিক সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেতা। ডোন্ট কেয়ার ভাব নিয়ে দিব্যি চলছেন এখনো।

কিছুদিন আগে রাজ্য সরকারের তরফ থেকে আয়োজিত বঙ্গভূষণ এবং বঙ্গবিভূষণ অ্যাওয়ার্ড শোতে মহানায়কের অ্যাওয়ার্ড পেয়েছেন সোহম চক্রবর্তী এবং মহানায়িকার ছিলেন অভিনেত্রী নুসরাত জাহান। তা নিয়ে তোলপাড়ানো সোশ্যাল মিডিয়া। সোশ্যাল জুড়ে সোহম চক্রবর্তী অভিনয় নিয়ে উঠেছে একাধিক প্রশ্ন। অন্যদিকে এসএসসি দুর্নীতিতে জর্জরিত অর্পিতা মুখোপাধ্যায় এবং পার্থ চট্টোপাধ্যায়ের নাম জড়িয়েছে এবং সেই অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে সোহম চক্রবর্তীর এক পুরনো ছবি ‘জিনা দ্য এন্ডলেস লাভ’-এর গান ভাইরাল!

তবে এই সমস্ত সমালোচনার জবাব দিয়েছেন অভিনেতা সমালোচকদের একহাত নিয়ে অভিনেতার সাফ কথা, “এরা সমাজের কীট-ভাইরাসের মতো! যে কোনওরকম নেতিবাচক দিক থেকে দূরে থাকি। পাত্তা দিই না।..” সোহম আরো জানিয়েছেন “এখন একটা হিড়িক উঠেছে, কীভাবে নিজেকে জনপ্রিয় করা যায়! হাতে কোনও কাজ নেই। কিছু করার ক্ষমতা কিংবা গুণ নেই। তাই তারকাদের সোশ্যাল মিডিয়ায় এসে কটুক্তি করা শুরু করে। কুয়োর ব্যঙ ছাড়া এরা কিছুই নয়। যারা এসব সমালোচনা-কটুক্তি করে থাকে, তাদেরকে বলব, বাইরে বেড়িয়ে দুনিয়াটা দেখতে। অনেক কিছু জানার-শেখার রয়েছে।”

Back to top button